1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ঈদগাঁও বাজা‌রে সড়‌কের উপর দোকান নির্মাণ, ভূ‌মি অ‌ফি‌সের নি‌ষেধাজ্ঞা ইসলামের প্রচার-প্রসারে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি: শেখ হাসিনা। হ্নীলার দালাল আবছার রোহিঙ্গা নারীসহ বিমানবন্দরে আটক। জনগণের দুর্ভোগ লাগব করতে দ্রুত টেকসই সড়ক উপহার দিবো -কউক চেয়ারম্যান বিষপানে পুত্রবধূ নাসরিনের আত্মহত্যা সাংসদের ওয়ার্ডের রাস্তার ইট বিক্রি করে দিল মেম্বার! ইসলামবাদে (ব্র্যাক)আইন সহায়তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজারে যুবককে শিকল দিয়ে বেঁধে বর্বর নির্যাতন। সেনাবাহিনীর নব প্রধান হচ্ছেন এস এম শফিউদ্দিন আহমেদ। ঝালকাঠিতে উপায়’র মাধ্যমে ট্রাফিক মামলার জরিমানা পরিশোধে ঝালকাঠি জেলা পুলিশের চুক্তি

নাইক্ষ্যংছড়ি থানার নবাগত ইনচার্জের জনকল্যাণ মুখি উদ্যোগ

  • আপডেট টাইম: Monday, September 21, 2020
  • 72 বার পড়া হয়েছে

মোঃ সাইদুজ্জামান সাঈদঃ

বান্দরবানের নাইক্ষ‌্যংছড়ি থানায় আইনগত সহায়তাসহ বিভিন্ন সেবা মূলক কাজে আগত দর্শনার্থীদের বিশুদ্ধ পানি ও চা-নাস্তা দিয়ে আপ্যায়ন করার জন্য এক মহতি উদ্যোগ গ্রহণ করেছে থানা পুলিশের নবাগত অফিসার ইনচার্জ (ওসি)মুহাম্মদ আলমগীর হোসেন।

নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের এই ব্যতিক্রম উদ্যোগ ও আপ্যায়ন ঘরটিতে চা-নাস্তা ও বিশুদ্ধ পানি ব্যবস্থপনার শুভ উদ্বোধন করেন বান্দবানের সিনিয়র সহকারি পুলিশ সুপার লামা সার্কেল মোঃ রেজওয়ানুল ইসলাম।

এ উদ্বোধন অনুষ্ঠানে তিনি বলেন.পুলিশ জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়ে জনকল্যাণ মুখি কাজ করতে নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ এক ধাপ এগিয়ে গেল। এসময় তিনি নাইক্ষ্যংছড়ির আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের বিষয়ে সন্তুষ্টি প্রকাশ করে মাদক,
চোরাচালান ও পাহাড়ি জনপদে যে কোন সন্ত্রাসীদের বিরুদ্ধে আরো কঠোর ভুমিকা পালনের কথা বলেন।

ওসি মুহাম্মদ অালমগীর হোসেন বলেন. মাদক,সন্ত্রাস ও অপরাধ মুক্ত নাইক্ষ্যংছড়ি ঘোষণা করতে সকলের সহযোগীতা কমনার পাশাপাশি জনবান্ধব পুলিশ গঠনের জন্য এই উদ্যোগ গ্রহণ করেন।

এদিকে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলাে অাওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মোঃ শফিউল্লাহ, নাইক্ষ্যংছড়ি থানা’র ওসি সাহেবের ব্যতিক্রমি এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme