1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ঈদগাঁও বাজা‌রে সড়‌কের উপর দোকান নির্মাণ, ভূ‌মি অ‌ফি‌সের নি‌ষেধাজ্ঞা ইসলামের প্রচার-প্রসারে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি: শেখ হাসিনা। হ্নীলার দালাল আবছার রোহিঙ্গা নারীসহ বিমানবন্দরে আটক। জনগণের দুর্ভোগ লাগব করতে দ্রুত টেকসই সড়ক উপহার দিবো -কউক চেয়ারম্যান বিষপানে পুত্রবধূ নাসরিনের আত্মহত্যা সাংসদের ওয়ার্ডের রাস্তার ইট বিক্রি করে দিল মেম্বার! ইসলামবাদে (ব্র্যাক)আইন সহায়তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজারে যুবককে শিকল দিয়ে বেঁধে বর্বর নির্যাতন। সেনাবাহিনীর নব প্রধান হচ্ছেন এস এম শফিউদ্দিন আহমেদ। ঝালকাঠিতে উপায়’র মাধ্যমে ট্রাফিক মামলার জরিমানা পরিশোধে ঝালকাঠি জেলা পুলিশের চুক্তি

নগরীতে ১১ হাজার ৮শ ইয়াবাসহ আটক ৬ পৃথক অভিযান, ট্রাক ও হাইস জব্দ

  • আপডেট টাইম: Wednesday, September 23, 2020
  • 106 বার পড়া হয়েছে

এস এম কায়সার আশ্রাফীঃচট্রগ্রাম

পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযানে ১১ হাজার ৮০০ পিস ইয়াবাসহ ৬ জনকে আটক করা হয়। এর মধ্যে গোয়েন্দা সাড়ে ১০ হাজার পিস ইয়াবাসহ পাঁচজনকে আটক করে। গতকাল হালিশহর ও ডবলমুরিং এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মিনি ট্রাক ও একটি টয়োটা হাইসও জব্দ করা হয়েছে। ধৃতরা হচ্ছেন- কক্সবাজার জেলার উখিয়া এলাকার মো. সুলতানের ছেলে নুর মোহাম্মদ (২৫), একই এলাকার আনোয়ার ইসলামের ছেলে সাইফুল ইসলাম (২৩) ও নুরুন নবীর ছেলে মো. নোমান (১৮), টেকনাফ উপজেলার হ্নীলা এলাকার করিম উদ্দিনের ছেলে আব্দুল শুক্কুর (৩৫) ও একই এলাকার শেখ আহমদের ছেলে ফরিদুর রহমান (৩৮)। নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (পশ্চিম) কাজল কান্তি চৌধুরী জানান, হালিশহর থানার ইদগাঁ কাচা রাস্তার মোড় এলাকা থেকে নুর মোহাম্মদ, সাইফুল ইসলাম ও মো. নোমানকে আটক করা হয়। তাদের কাছ থেকে ৭ হাজার ৫০০ পিস ইয়াবাসহ পরিবহনে ব্যবহৃত একটি মিনি ট্রাক জব্দ করা হয়। ডবলমুরিং থানার আসকারাবাদ ল্যাবরেটরি গলি থেকে আব্দুল শুক্কুর ও ফরিদুর রহমানকে আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৩ হাজার পিস ইয়াবা এবং ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি টয়োটা হাইস জব্দ করা হয়।
এদিকে এক হাজার ৩০০ পিস ইয়াবাসহ এক রোহিঙ্গাকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গতকাল সকাল পৌনে ১১ টায় নগরীর কোতোয়ালী থানার কাজীর দেউরী এলাকা থেকে তাকে আটক করা হয়। ধৃত খায়রুল বশর (৩১) কঙবাজার উখিয়া কুতুপালং রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প-২ এর ডি ব্লকের ৩ নম্বর কক্ষে থাকতো। গোপন সংবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে তাকে আটক করা হয় বলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। পরে তল্লাশি করে তার কাছ থেকে ইয়াবগুলো পাওয়া যায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme