1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ছয় দফা দাবীতে সিবিআইইউ শিক্ষার্থীদের মানববন্ধন। ইসলামাবাদে গভীর রাতে সশস্ত্র হামলাঃনগদ টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ! পশ্চিম টেকপাড়া সমাজকল্যাণ পরিষদ কর্তৃক শহর পুলিশ ফাঁড়ি কক্সবাজার এর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঈদগাঁও প্রেস ক্লাবের জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত ঈদগাঁওতে পরিবেশ আন্দোলনের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। ঈদগাঁওর বাঁশঘাটায় তিনটি দোকান সিলগালা বাঁশখালী ছনুয়ার মানুষের যোগাযোগ সড়কের বেহাল দশা অবসানের পথে ইসলামাবা‌দের আ‌লো‌চিত জবর মুল্লুক হত্যা মামলার আসামী‌দের রিমা‌ন্ডে নি‌তে গ‌ড়িম‌সি পু‌লি‌শের ! ঈদগাঁও বাজা‌রে সড়‌কের উপর দোকান নির্মাণ, ভূ‌মি অ‌ফি‌সের নি‌ষেধাজ্ঞা ইসলামের প্রচার-প্রসারে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি: শেখ হাসিনা।

ঈদগাঁওতে “অনলাইন নিউজ পোর্টাল সম্পাদক পরিষদ”র জরুরী বৈঠক অনুষ্ঠিত

  • আপডেট টাইম: Friday, October 2, 2020
  • 171 বার পড়া হয়েছে

বার্তা পরিবেশক:

কক্সবাজার সদরের অন্যতম ব্যস্ততম জনপদ ও সদরের দ্বিতীয় বৃহত্তম বানিজ্যিক নগরীকে কেন্দ্র করে বহু অনলাইন নিউজ পোর্টাল রয়েছে।

সিনিয়র সাংবাদিক রেজাউল করিমকে আহ্বায়ক ও উসমান সরোয়ার ডিপোকে সদস্যসচিব করে নিউজ পোর্টাল গুলোর শৃঙ্খলা ও স্থিতিশীলতা বজায় রাখতে নিউজ পোর্টাল গুলোর মালিক ও সম্পাদকদের নিয়ে গঠিত হয়েছে অনলাইন নিউজ পোর্টাল সম্পাদক পরিষদ।

আজ (২রা সেপ্টেম্বর) সন্ধ্যা ৮টার দিকে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক জরুরি বৈঠকে অনুষ্ঠিত হয়।

বৈঠকে উপস্থিত ও অনুপস্থিত সবার সম্মতিক্রমে নিম্নোক্ত সিদ্ধান্ত গুলো গৃহীত হয়।
(১) একজন সাংবাদিক ঈদগাঁও কেন্দ্রিক একাধিক নিউজ পোর্টালে কাজ করার অনুমতি থাকবে না।
(২) বর্তমান কমিটির সদস্যভুক্ত নয়, ঈদগাঁওর এমন অনলাইন নিউজ পোর্টাল গুলোর সদস্য হতে পারবেন।
(৩) ঈদগাঁও অনলাইন প্রেসক্লাব গঠনকল্পে দ্রুত যাবতীয় প্রস্তুতি গ্রহণ করা।

বৈঠকে উপস্থিত ছিলেন- ঈদগাঁও নিউজ ডট কমের প্রকাশক ও সম্পাদক এবং সংগঠনের আহ্বায়ক রেজাউল করিম, বে বেঙ্গল নিউজ ডট কমের চেয়ারম্যান উসমান সরোয়ার ডিপো, কক্সজার্নাল 24 ডট কমের চেয়ারম্যান মোঃ তৈয়ব জালাল, কক্সটাইমের নির্বাহী সম্পাদক সায়মন সরোয়ার কায়েম ও কক্সপ্যানোয়ার সম্পাদক সাহেদ কামাল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme