1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ছয় দফা দাবীতে সিবিআইইউ শিক্ষার্থীদের মানববন্ধন। ইসলামাবাদে গভীর রাতে সশস্ত্র হামলাঃনগদ টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ! পশ্চিম টেকপাড়া সমাজকল্যাণ পরিষদ কর্তৃক শহর পুলিশ ফাঁড়ি কক্সবাজার এর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঈদগাঁও প্রেস ক্লাবের জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত ঈদগাঁওতে পরিবেশ আন্দোলনের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। ঈদগাঁওর বাঁশঘাটায় তিনটি দোকান সিলগালা বাঁশখালী ছনুয়ার মানুষের যোগাযোগ সড়কের বেহাল দশা অবসানের পথে ইসলামাবা‌দের আ‌লো‌চিত জবর মুল্লুক হত্যা মামলার আসামী‌দের রিমা‌ন্ডে নি‌তে গ‌ড়িম‌সি পু‌লি‌শের ! ঈদগাঁও বাজা‌রে সড়‌কের উপর দোকান নির্মাণ, ভূ‌মি অ‌ফি‌সের নি‌ষেধাজ্ঞা ইসলামের প্রচার-প্রসারে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি: শেখ হাসিনা।

ঈদগড় সড়কে ডাকাতের গুলিতে ছাত্র শিল্পী জনি নিহত, আহত – ৩ 

  • আপডেট টাইম: Thursday, October 8, 2020
  • 130 বার পড়া হয়েছে

 নিজস্ব প্রতিবেদকঃ


ঈদগাঁও – ঈদগড় সড়কে বৃহষ্পতিবার ৮ আক্টোবর সকাল ৮টায় সদরের হিমছড়ি ঢালায় গণ পরিবহনে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতের গুলিতে কলেজ ছাত্র জনি দে (১৮) নিহত হয়েছে । আহত হয়েছে মো: কালু (৪৮) সহ ৩ জন। নিহত জনি ঈদগাহ ফরিদ আহমদ কলেজের ছাত্র। এইচএসসি পরীক্ষার্থী জনি পড়ালোখার পাশাপাশি দীর্ঘদিন ধরে গানের শিল্পী হিসেবে কাজ কর আসছে। গত রাতে চকোরিয়ার এক অনুষ্টান শেষে সকালে যাতীবাহী সিএনজি যোগে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে। তার বাড়ি রামু উপজেলার ঈদগড় চরপাড় ৩ নং ওয়ার্ডে। তার পিতার নাম তপন কান্তি দে। আহতের নাম মো: কালু ( ৪৮) পিতা মৃত আবদুল হাকিম, মাইজ পাড়া, ঈদগাাঁও । সে বর্তমানে ভাদিতলা এলাকার বাসিন্দা। তার অবস্থা

আশংকাজনক। তাকে কক্সবাজর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। নিতের লাশ কক্সবাজার – থ ১১-১৭৩৭ নংধারী একটি সিএনজিযোগে ( গাড়িটির উপরের অংশ ভাঙ্গা ) ঈদগাাঁও মেডিকেল সেন্টারের সামনে দীর্ঘ ১ ঘন্টা ধরে রাখা হলেও পুলিশ সকাল সাড়ে ৯ টা পর্যন্ত ঘটনাস্থলে আসেনি।  পরে ১০ টায় ঈদগাাঁও পুলিশের এস আই শামীম ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল করেন। প্রত্যক্ষদর্শী চৌফলদন্ডী নতুন হাল এলাকার নুরুল আমিন জানান , আমি টমটমযোগে সকালে ঈদগড় যাওয়ার সময় ডাকতির ঘটনা শুনি। এ সময় রাস্তার পাশে পড়ে থাকা জনির লাশ ও আহতকে উদ্বার করে ঈদগাাঁও মেডিকেল সেন্টারে নিয়ে আসি। সিএনজি চালক আবুল কালাম পিতা নুরুল আলম বোয়ালখালীর সাথে কথা হলে তিনি জানান, তার গাড়ি গতিরোধ  ডাকাতদল আক্রমন করে এবং গুলি ছুড়ে। নুরুল আলম এর পূর্বে অজ্ঞাতনামা লাশ হিসেবে লোকজন দেখার জন্য ভীড় করে। খবর পেয়ে নিহতের আত্মীয়স্বজনরা মেডিকেল সেন্টারে আসে এবং লাশটি জনির মর্মে নিশ্চিত হয় । জনির পিতা তপন কান্তি. চাাচা রঙ্গের বাশি , চাচা বিজন কান্তি দে, দাদা অধীর কান্তি দে এ প্রনিধিকে জানান, হিমছড়ি ঢালায় সংঘটিত ডাকাতি কার্যে ডাকাতের গুলিতে জনি নিহত হয়। তারা জানান, সে এবার ঈদগাহ ফরিদ আহমদ ডিগী কলেজ হতে এই্চ এসসি পরীক্ষা দেবে। তার মৃত্যুতে আবেগ আপ্লুত ও কান্নাকাটির রব পড়ে গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme