1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ঈদগাঁও বাজা‌রে সড়‌কের উপর দোকান নির্মাণ, ভূ‌মি অ‌ফি‌সের নি‌ষেধাজ্ঞা ইসলামের প্রচার-প্রসারে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি: শেখ হাসিনা। হ্নীলার দালাল আবছার রোহিঙ্গা নারীসহ বিমানবন্দরে আটক। জনগণের দুর্ভোগ লাগব করতে দ্রুত টেকসই সড়ক উপহার দিবো -কউক চেয়ারম্যান বিষপানে পুত্রবধূ নাসরিনের আত্মহত্যা সাংসদের ওয়ার্ডের রাস্তার ইট বিক্রি করে দিল মেম্বার! ইসলামবাদে (ব্র্যাক)আইন সহায়তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজারে যুবককে শিকল দিয়ে বেঁধে বর্বর নির্যাতন। সেনাবাহিনীর নব প্রধান হচ্ছেন এস এম শফিউদ্দিন আহমেদ। ঝালকাঠিতে উপায়’র মাধ্যমে ট্রাফিক মামলার জরিমানা পরিশোধে ঝালকাঠি জেলা পুলিশের চুক্তি

জাগ্রত আইনজিবী পরিষদ কক্সবাজার বারের সমন্বয়ক এড. সাইফুল ইসলাম

  • আপডেট টাইম: Monday, October 12, 2020
  • 281 বার পড়া হয়েছে

বার্তা ডেস্ক: ২০১৭ সালের পহেলা জুলাই তরুন আইনজীবীদের নিয়ে জাগ্রত আইনজিবী পরিষদ নামের একটি অরাজনৈতিক সংগঠনের সৃষ্টি করেন চট্টগ্রামের আইনজীবী এডভোকেট টি আর খান । শুধুমাত্র আইনজীবীদের স্বার্থ রক্ষার উদ্দেশ্যে এই সংগঠন কার্যক্রম শুরু করে এবং খুব অল্প সময়ের মধ্যে সারাদেশের বিজ্ঞ আইনজীবীদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। বর্তমানে বাংলাদেশের ৩৪ টি বারে এই সংগঠনের কার্যক্রম চলছে। আইনজীবীদের জন্য একটি সুরক্ষা আইনের দাবি উত্থাপন করে এই সংগঠন ব্যাপক আলোচনায় আসে। বর্তমানে এই দাবিটি সারাদেশের আইনজীবীদের প্রাণের দাবিতে পরিণত হয়েছে। এছাড়া কোন আইনজীবী অসুস্থ হলে তার পাশে দাঁড়ানো, কোন মহল কর্তৃক লাঞ্চিত হলে সারাদেশে একযোগে প্রতিবাদ করা এবং সারাদেশের আইনজীবীদের মধ্যে সেতুবন্ধন রচনা করা এই সংগঠনের অন্যতম উদ্দেশ্য। কক্সবাজার বারের নব নির্বাচিত প্রধান সমন্বয়ক এড. সাইফুল ইসলামের সাথে উক্ত সংগঠনের ব্যপারে জানতে চাইলে তিনি জানান জাগ্রত আইনজিবী পরিষদ একটি অরাজনৈতিক সংগঠন এই সংগঠনে কাজ করতে পেরে আমি অনেক খুশিএবং সে সাথে আন্তরিক ধন্যবাদ জানায় জাগ্রত আইনজিবী পরিষদ এর প্রধান সমন্বয়ক এডভোকেট টি আর খান স্যার কে। আমাকে যে দায়িত্ব স্যার দিয়েছেন তা সটিক ভাবে পালন করবো পালন করবো ইনশাআল্লাহ্।

এড. সাইফুল ইসলাম ২০০৭ সালে ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে এস এস সি এবং ২০০৯ সালে ঈদগাহ ফরিদ আহমদ কলেজ থেকে এইচ এস সি পাশ করে । বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয় থেকে এল এল বি, এল. এল. এম শেষ করেন। বর্তমানে কক্সবাজার বারে এডভোকেট হিসেবে কর্মরত আছেন।

এই তরুন উদীয়মান আইনজীবী সকলের কাছে দোয়া চেয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme