1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ইসলামাবাদ ইউনিয়ন আ,লীগের উদ্যোগে ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নৌকার বিদ্রোহী প্রার্থীদের দলীয় পদ পদবীর বিষয়ে অসনি সংকেট ছয় দফা দাবীতে সিবিআইইউ শিক্ষার্থীদের মানববন্ধন। ইসলামাবাদে গভীর রাতে সশস্ত্র হামলাঃনগদ টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ! পশ্চিম টেকপাড়া সমাজকল্যাণ পরিষদ কর্তৃক শহর পুলিশ ফাঁড়ি কক্সবাজার এর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঈদগাঁও প্রেস ক্লাবের জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত ঈদগাঁওতে পরিবেশ আন্দোলনের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। ঈদগাঁওর বাঁশঘাটায় তিনটি দোকান সিলগালা বাঁশখালী ছনুয়ার মানুষের যোগাযোগ সড়কের বেহাল দশা অবসানের পথে ইসলামাবা‌দের আ‌লো‌চিত জবর মুল্লুক হত্যা মামলার আসামী‌দের রিমা‌ন্ডে নি‌তে গ‌ড়িম‌সি পু‌লি‌শের !

সিবিআইইউর ছাত্র ও সংবাদকর্মী ওয়াসেমের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রকাশের তীব্রনিন্দা।

  • আপডেট টাইম: Monday, October 12, 2020
  • 98 বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ

বেশ কিছু অবাস্তব,অপ্রাসঙ্গিক এবং ভিত্তিহীন তথ্যে
কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ এর (BBA) ছাত্র ও সরকারি মিডিয়া ভুক্ত জাতীয় দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার কক্সবাজার জেলার বিশেষ প্রতিনিধি, আলোকিত উখিয়ার কক্সবাজার সদর প্রতিনিধি, জনপ্রিয় অনলাইন BDPNEWS24.com কক্সবাজার জেলা প্রতিনিধি, ও coxtimes.com সহকারি ব্যবস্থাপনা সম্পাদক ওয়াসেম অাকরাম বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করায় তীব্র নিন্দা জানাচ্ছি।
বিগত কিছুদিন আগে কক্সবাজার সদর উপজেলা ভারুয়া খালী ইউনিয়নে রাত আনুমানিক ১১.০০ টার দিকে বাসায় কেউ না থাকা অবস্থায় একটি বড় সন্ত্রাস বাহিনী রিশাদ নামের এক কিশোরকে তুলে নিয়ে যায় পরে পরিবারের জানাজানি হলে রিশাদের বড় ভাই ও রিশাতের মা ঘটনা স্থানে যায়। ঘটনাস্থলে গেলে রিসাতের মা ও বড় ভাই রিশাদের অমানবিক নির্যাতনের পরিবেশ বুঝতে পারে এবং অন্ধকার রুমে কালো কাপড় দিয়ে মুখ বেঁধে রেখে ও শরীরের বিভিন্ন জৈন স্পটে হাতুড়ি ও লাঠি দিয়ে গুরুতর আঘাত করা এ আঘাতের যন্ত্রণা সহ্য করতে না পেরে টর্চার সেলের বিতরণ কান্নাকাটি করে রিশাদ এ কান্নার শব্দ শুনি তার মা ও বড় ভাই
এক পর্যায়ে ছেলেকে নির্যাতন না করার প্রস্তাব দিলে রিসাতের বড় ভাই দিদার (২৪) ও মা রেজিয়া বেগম (৩৮) কে অশ্লীল ভাষায় গালাগালি করে এবং রিশাদের মায়ের উপর হাত তুলে। পরে রিসাতের বড় ভাই কোন উপায় না পেয়ে ৯৯৯ কল দিয়ে কনফারেন্সের মাধ্যমে ঈদগা ফাঁড়ির এসআই শামীম এর মাধ্যমে তাকে উদ্ধার করে। পরে রিফাতের মা বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করে এই অভিযোগের উপর ভিত্তি করে এবং তাদের আঘাত করা বিভিন্ন ডকুমেন্ট সাপেক্ষে সংবাদকর্মী ওয়াসেমের কাছে রিশাদের বড় ভাই দিদার সংবাদ প্রকাশ করার প্রস্তাব দেয়। এই অসহায়ের সংবাদ প্রকাশ করার কারণে সংবাদকর্মী ওয়াসিমের বিরুদ্ধে Ukhiyakantho.com ও দৈনিক কক্সবাজার 71 পত্রিকায় ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে। এই ভিত্তিহীন সংবাদ প্রকাশে তার ব্যাক্তিগত জীবনে মানহানি হয়েছে বলে তীব্র প্রতিবাদ জানান এবং আত্মপক্ষ সমর্থন করে গণমাধ্যমকর্মী কে ওয়াসেমের ভাষ্য প্রদান করেন এবং ওয়াসেমের বিরুদ্ধে যে ষড়যন্ত্র করা হয়েছে তার বিরুদ্ধে কক্সবাজার সচেতন মহল তীব্র নিন্দা জানাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme