1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ইসলামাবাদ ইউনিয়ন আ,লীগের উদ্যোগে ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নৌকার বিদ্রোহী প্রার্থীদের দলীয় পদ পদবীর বিষয়ে অসনি সংকেট ছয় দফা দাবীতে সিবিআইইউ শিক্ষার্থীদের মানববন্ধন। ইসলামাবাদে গভীর রাতে সশস্ত্র হামলাঃনগদ টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ! পশ্চিম টেকপাড়া সমাজকল্যাণ পরিষদ কর্তৃক শহর পুলিশ ফাঁড়ি কক্সবাজার এর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঈদগাঁও প্রেস ক্লাবের জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত ঈদগাঁওতে পরিবেশ আন্দোলনের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। ঈদগাঁওর বাঁশঘাটায় তিনটি দোকান সিলগালা বাঁশখালী ছনুয়ার মানুষের যোগাযোগ সড়কের বেহাল দশা অবসানের পথে ইসলামাবা‌দের আ‌লো‌চিত জবর মুল্লুক হত্যা মামলার আসামী‌দের রিমা‌ন্ডে নি‌তে গ‌ড়িম‌সি পু‌লি‌শের !

চকরিয়ায় ফুটপাতের শতাধিক দোকান উচ্ছেদ পরিবহন কাউন্টার দোকানীকে জরিমানা

  • আপডেট টাইম: Friday, October 16, 2020
  • 92 বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজারের চকরিয়া পৌরশহরে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ফুটপাত দখল করে বসানো শতাধিক ভাসমান দোকান উচ্ছেদ করেছে। এসময় পৌরশহরের পুরাতন বাস টার্মিনালে অবৈধ ৪টি পরিবহন কাউন্টারকে জরিমানা করেছে। পাশাপাশি যানবাহন থেকে অবৈধ টোল আদায়ের অভিযোগে একজনকে আটক করেছে। বৃহস্পতিবার দুপুরে পৌরশহরের চিরিঙ্গা বাণিজ্যিক এলাকায় উচ্ছেদ অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালতের উপজেলা নির্বাহী অফিসার ও নিবার্হী ম্যাজিস্ট্রেট সৈয়দ শামসুল তাবরীজ।
উচ্ছেদ অভিযানে সার্বিক সহযোগিতা করেন চকরিয়া পৌরসভার সচিব মাসউদ মোরশেদ, চকরিয়া থানার পুলিশ টিম, পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর হায়দার আলী, উপজেলা টেকনিশিয়ান এরশাদুল হক।
অভিযানের সত্যতা নিশ্চিত করে চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার ও নিবার্হী ম্যাজিস্ট্রেট সৈয়দ শামসুল তাবরীজ বলেন, চকরিয়া পৌরশহরের চিরিঙ্গা সোসাইটি এলাকায় দীর্ঘদিন ধরে অবৈধ ভাসমান দোকান বসিয়ে দিব্যি ব্যবসা করে আসছেন অসাধু মহল। এ অবস্থার কারণে পৌরশহরের ফুটপাতে লেগে আছে যানজট। বিষয়টি উপজেলা প্রশাসনের নজরে আসলে সর্বশেষ বৃহস্পতিবার অভিযান চালিয়ে পৌরশহর থেকে শতাধিক ভাসমান দোকান করা হয়েছে।

তিনি বলেন, অভিযানের সময় পুরাতন বাস টার্মিনালে অবৈধ ০৪টি পরিবহন কাউন্টারকে জরিমানা ও দোকানের সামনে অবৈধ দখলদারসহ মোট ৩৮ হাজার অর্থদ- ও মহাসড়কে অবৈধভাবে যানবাহনে টোল আদায়ে ১ জনকে আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme