1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ঈদগাঁওর বাঁশঘাটায় তিনটি দোকান সিলগালা বাঁশখালী ছনুয়ার মানুষের যোগাযোগ সড়কের বেহাল দশা অবসানের পথে ইসলামাবা‌দের আ‌লো‌চিত জবর মুল্লুক হত্যা মামলার আসামী‌দের রিমা‌ন্ডে নি‌তে গ‌ড়িম‌সি পু‌লি‌শের ! ঈদগাঁও বাজা‌রে সড়‌কের উপর দোকান নির্মাণ, ভূ‌মি অ‌ফি‌সের নি‌ষেধাজ্ঞা ইসলামের প্রচার-প্রসারে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি: শেখ হাসিনা। হ্নীলার দালাল আবছার রোহিঙ্গা নারীসহ বিমানবন্দরে আটক। জনগণের দুর্ভোগ লাগব করতে দ্রুত টেকসই সড়ক উপহার দিবো -কউক চেয়ারম্যান বিষপানে পুত্রবধূ নাসরিনের আত্মহত্যা সাংসদের ওয়ার্ডের রাস্তার ইট বিক্রি করে দিল মেম্বার! ইসলামবাদে (ব্র্যাক)আইন সহায়তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মহেশখালী উপজেলায় নিখোঁজ হওয়ার ছয়দিন পর গৃহবধূর লাশ উদ্ধার

  • আপডেট টাইম: Sunday, October 18, 2020
  • 83 বার পড়া হয়েছে

ওয়াসেম আকরাম, কক্সবাজার

১৭/১০/২০২০ সাল ২৩০০ ঘটিকায় নিখোঁজ হওয়া গৃহবধু আফরোজা, স্বামীঃ রাকিব হাসাস বাপ্পি, সাং উত্তর নলবিলা, কালারমারছড়া, মহেশখালী, কক্সবাজার নিখোঁজ হওয়ার ছয়দিন পর স্বামীর বাড়ির আঙ্গীনায় পুতে রাখা অবস্থায় মহেশখালী থানা পুলিশ কর্তৃক উদ্ধার করা হয়।
নিহত গৃহবধু আফরোজার পিতার নামঃ মোঃ ইসহাক, সাং পুঁইছোড়া, হোয়ানক, মহেশখালী, কক্সবাজার।
স্বামীঃ রাকিব হাসান বাপ্পি (খন্ডতালীন প্রভাষক, বদরখালী কলেজ), পিতা- হাসান বশির।
জানা যায়, গত এক বছর পূর্বে রাকিব হাসান বাপ্পির সাথে আফরোজার বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই ছিল। এবং পারিবারিক কলহের জের ধরে আফরোজার পরিবার বাদি হয়ে আদালতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন। পরবর্তীতে ০২-০৩ মাস পূর্বে মামলায় আপোষের মাধ্যমে স্বামী বাপ্পি কর্তৃক স্ত্রী আফরোজাকে তার বাড়িতে নিয়ে যাওয়া হয়। মামলায় আপোষ করলেও পারিবারিক কলহ চলমান থেকে যায়। গত ১২/১০/২০২০সাল বাপ্পির মা রোকেয়া হাসান তার পুত্রবধু নিখোঁজ হয়েছে মর্মে আফরোজার বাবার বাড়িতে খবর প্রদান করেন। নিখোঁজের বিষয়টি আফরোজার পিতার পরিবার মহেশখালী থানায় অবগত করেন এবং বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করতে থাকেন। অপরদিকে আফরোজার স্বামী রাকিব হাসান বাপ্পিও নিখোঁজ রয়েছে মর্মে প্রচারিত হয়।
(স্বামী স্ত্রী উভয়রই এটি ২য় বিবাহ। ১ম বিবাহের বিষয়টি সকলই অবগত ছিলেন)
স্বামী বাপ্পির ১ম স্ত্রীর শিশু কন্যার তথ্য মতে ১৭/১০/২০২০সাল ১১০০ ঘটিকায় মহেশখালী থানা অফিসার্স ইন চার্জ মোঃ আব্দুল হাই ঘটনাস্থলে গিয়ে বাপ্পির বাড়ির উঠানের মাটি খুড়ে আফরোজার লাশ উদ্ধার করেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান রয়েছে মর্মে জানা যায়।

উল্লেখ্য যে, গত ১৬/১০/২০২০ সাল নিহত আফরোজার পিতা বাদী হয়ে বাপ্পি ও তার পরিবারের অন্যান্য সদস্যসহ ০৬ জনকে আসামী করে মহেশখালী থানায় একটি মামলা দায়ের করেন।
মহেশখালী থানা মামল নং- ১৬, তাং- ১৬/১০/২০২০ সাল।
০৭/৩০, ২০০০ সালের নারী শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩, অপহরণ ও সহায়তা করার অপরাধ মামলা রুজু করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme