1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ছয় দফা দাবীতে সিবিআইইউ শিক্ষার্থীদের মানববন্ধন। ইসলামাবাদে গভীর রাতে সশস্ত্র হামলাঃনগদ টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ! পশ্চিম টেকপাড়া সমাজকল্যাণ পরিষদ কর্তৃক শহর পুলিশ ফাঁড়ি কক্সবাজার এর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঈদগাঁও প্রেস ক্লাবের জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত ঈদগাঁওতে পরিবেশ আন্দোলনের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। ঈদগাঁওর বাঁশঘাটায় তিনটি দোকান সিলগালা বাঁশখালী ছনুয়ার মানুষের যোগাযোগ সড়কের বেহাল দশা অবসানের পথে ইসলামাবা‌দের আ‌লো‌চিত জবর মুল্লুক হত্যা মামলার আসামী‌দের রিমা‌ন্ডে নি‌তে গ‌ড়িম‌সি পু‌লি‌শের ! ঈদগাঁও বাজা‌রে সড়‌কের উপর দোকান নির্মাণ, ভূ‌মি অ‌ফি‌সের নি‌ষেধাজ্ঞা ইসলামের প্রচার-প্রসারে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি: শেখ হাসিনা।

বিশ্বকাপ জয়ের অনুভূতি চ্যাম্পিয়ন “স্পন্দন ক্রীড়া সংস্থার”

  • আপডেট টাইম: Sunday, November 8, 2020
  • 220 বার পড়া হয়েছে

ওয়াসেম আকরাম

কক্সবাজার রামু উপজেলার রশিদনগর ইউনিয়নের উল্টাখালী- নন্দাখালী উন্নয়ন ক্রীড়া সংস্থার উদ্যোগে অনুষ্ঠিত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২০ এর ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন ভারুয়া খালীর স্বনামধন্য সংগঠন “স্পন্দন ক্রীড়া সংস্থা”।

৫ নভেম্বর বিকাল ৩:০০ টায় উল্টা খালী হাজী তালেবীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ‘ভারুয়াখালীর দক্ষিন পাড়া “স্পন্দন ক্রীড়া সংস্থার” ফুটবল একাদশ বনাম “চৌধুরীপাড়া পাড়া সুপারস্টার হিরো ফুটবল একাদশের” জমজমাট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এই টুর্ণামেন্ট-এ কক্সবাজারের বিভিন্ন ইউনিয়ন থেকে ২০ টি দল অংশ নিলেও সকল ফুটবল দলকে হারিয়ে ফাইনালে মুখোমুখি হয় ভারুয়াখালীর দুই শক্তিশালী ফুটবল দল। দুইদলের সুন্দর ফাইনাল খেলা উপভোগ করতে টানটান উত্তেজনায় খেলা দেখতে হাজার হাজার ক্রীড়াপ্রেমী জমায়েত হয়। খেলার মাঠে উৎসবমুখর পরিবেশে চতুর্দিকে দর্শকে ভরে যায়। খেলা শুরু হয়ে ৩৫ মিনিটের মাথায় স্পন্দন ফুটবল একাদশের খেলোয়াড় দৃষ্ঠিনন্দন একটি গোল করে দলকে এগিয়ে নিয়ে যায় । এরপর উভয় পক্ষের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই চলে, শেষ পর্যন্ত চৌধুরীপাড়া ফুটবল একাদশ গোল পরিশোধ করতে ব্যার্থ হলে দক্ষিণপাড়া স্পন্দন ক্রীড়া সংস্থা ১ গোলে বিজয় লাভ করে ।
উক্ত, ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (কক্সবাজার-রামু)-৩ আসনের মাননীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জোয়ারিয়ানালা ইউনিয়ন, রশিদ নগর ইউনিয়ন ও ভারুয়াখালী ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারগণ এবং বিভিন্ন স্থরের রাজনৈতিক ও ক্রীড়া প্রেমিক ব্যাক্তিবর্গ। খেলা শেষে খেলোয়ারদের মাঝে ম্যান অফ দ্যা ম্যাচ, ম্যান অব দ্যা সিরিজ সম্মানিত করে এবং বিজয়ীদের মাঝে চ্যাম্পিয়ন কাপ ও রানার্সআপ কাপ তুলে দেয় প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা। রেফারির দায়িত্বে ছিলেন সাবেক জাতীয় ফুটবলার,খিজারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শিফন বড়ুয়া। তিনি নিরপেক্ষ ভূমিকা রেখে দায়িত্ব পালন করেন। পুরো টুর্ণামেন্ট জুড়ে স্পন্দন ক্রীড়া সংস্থার ফুটবলারদের মনোমুগ্ধকর খেলার মাধ্যমে হাজার-হাজার দর্শকদের মন জয় করে ন্যায়। শেষ পর্যন্ত ফাইনালেও দৃষ্টিনন্দন খেলা উপহার দিয়ে প্রশংসায় ভাসছে স্পন্দন ক্রীড়া সংস্থার পুরো দল, কোচ ও পরিচালকমন্ডলী। স্পন্দন ক্রীড়া সংস্থার এমন বিজয়ে উল্লাসে আত্যহারা হয়ে যায় ভারুয়াখালীর হাজার-হাজার মানুষ। বিজয়ের মুকুট নিয়ে যখন নিজ এলেকার উদ্যেশ্যে যাত্রা করে তখন হাজারো মানুষ তাদের সাথে যোগদান করে আনন্দ মিছিল নিয়ে দক্ষিণ পাড়া পৌছাই। এলেকার আপমর জনসাধারণের ভালোবাসায় সিক্ত হন পুরো দল। গোটা ভারুয়াখালীতে চলছে আনন্দ উৎসব। সবার মাঝেই যেন প্রবাহিত হচ্ছে বিশ্ব কাপ জয়ের আমেজ। এমন জয়ে স্পন্দন ক্রীড়া সংস্থার খেলোয়াড় ও পরিচালনা পরিষদ দারুণ খুশি এবং সকল দর্শকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছে। আগামী যেকোনো টুর্ণামেন্টে স্পন্দন ক্রীড়া সংস্থার পাশে থাকবে পুরো ভারুয়াখালীবাসী, এমনটাই আশাবাদী।

স্পন্দন ক্রীড়া সংস্থার খেলোয়াড় হিসেবে দক্ষিণ পাড়া থেকে যারা ছিলেন ১.অহিদুল করিম ২.মোঃ সাদেক ৩.দীল মোহাম্মদ ৪.মোঃ সায়েদ ৫.জাহেদুল ইসলাম ৬.মুফিজুর রহমান ৭.হুসাইনুল আরিফ ৮.আবু নাছির এবং কক্সবাজার জেলা ও চট্টগ্রামের সাড়াজাগানো খেলোয়াড়রা।

কোচ এর দায়িত্ব ছিলেন সাবেক স্পন্দন ক্রীড়া সংস্থার খেলোয়াড় শহিদুল করিম।

পরিচালক হিসেবে ছিলেন ছৈয়দ নূর হেলালী, সাদেক আল মেহেদী, ছৈয়দুল হক, আনোয়ার পারভেজ, ফুরকান আহমদ ওসমানী, জসিম উদ্দিন, আহমদ করিম, লুৎফুর রহমান, সিফাতুল করিম, রহিম উল্লাহ, নুরুল আবরার শাকিল।

ধন্যবাদ আয়োজন কমিটি, ধন্যবাদ সর্বস্থরের দর্শকমন্ডলী, ধন্যবাদ টুর্ণামেন্টে অংশ গ্রহণকারী সব দলকে,
ধন্যবাদ দেশ- বিদেশের সকল ভাইদেরকে, যাদের আর্থিক সহযোগিতার মাধ্যমে এমন অর্জন সম্ভব হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme