1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ছয় দফা দাবীতে সিবিআইইউ শিক্ষার্থীদের মানববন্ধন। ইসলামাবাদে গভীর রাতে সশস্ত্র হামলাঃনগদ টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ! পশ্চিম টেকপাড়া সমাজকল্যাণ পরিষদ কর্তৃক শহর পুলিশ ফাঁড়ি কক্সবাজার এর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঈদগাঁও প্রেস ক্লাবের জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত ঈদগাঁওতে পরিবেশ আন্দোলনের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। ঈদগাঁওর বাঁশঘাটায় তিনটি দোকান সিলগালা বাঁশখালী ছনুয়ার মানুষের যোগাযোগ সড়কের বেহাল দশা অবসানের পথে ইসলামাবা‌দের আ‌লো‌চিত জবর মুল্লুক হত্যা মামলার আসামী‌দের রিমা‌ন্ডে নি‌তে গ‌ড়িম‌সি পু‌লি‌শের ! ঈদগাঁও বাজা‌রে সড়‌কের উপর দোকান নির্মাণ, ভূ‌মি অ‌ফি‌সের নি‌ষেধাজ্ঞা ইসলামের প্রচার-প্রসারে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি: শেখ হাসিনা।

ঈদগাঁও বাজারে রহস্যময় ৪ তলা ভবনঃ প্রশাসনের চোখে ধুলো

  • আপডেট টাইম: Monday, November 9, 2020
  • 80 বার পড়া হয়েছে

গিয়াস উদ্দিন ৮/১১/২০
ঈদগাও বাজারে স্বর্ণ মার্কেটের সরকারি খাস জায়গায় ৪-তলা ভবন নির্মাণকে ঘিরে বেশ চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। পাশাপাশি প্রশ্ন উঠেছে ইসলামী ব্যাংক ও স্থানীয় ভ’মি অফিসের বিরুদ্ধে। ব্যাপারটি টক অব দি গ্রেটার ঈদগাও এ রুপ নিয়েছে।
জানা যায়, বিশিষ্ট স্বর্ণ মহাজন মৃণাল আচার্য্য স্বর্ণ মার্কেট এলাকায় ফেরি ফেরি জায়গায় কারখানা সহ ১২ টি দোকানের উপর কোন প্রকার ফাউন্ডেশন ছাড়াই দ্রুত সময়ের মধ্যে নির্মাণ করেছে ৪- তলা ভবন। এদিকে উক্ত ভবন নির্মাণের সময় জনব্যবহার্য একটি নলকুপ ও শৌচকার্যের ট্যাংকও দখল করা হয়েছে। এতে করে মলমূত্র আটকে গিয়ে আশেপাশের পরিবেশকে মারাত্মক দূর্গন্ধময় করে তোলায় বাজারবাসীর অভিযোগের প্রেক্ষিতে তাৎক্ষণিক ঈদগাও পুলিশের আইসি আবদুল হালিম, ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান নুর ছিদ্দিক, বাজার পরিচালনা পরিষদ সভাপতি শাহনেওয়াজ চৌধুরী মিন্টু ঘটনাস্থল পরিদর্শন করে দুখ: প্রকাশ প্রকাশ করেন এবং তা নিস্পত্তির পদক্ষেপ নেন। এদিকে বাজার ব্যবসায়ী আবদুর রহিম, জেবর মুল্লুক, আবদুল্লাহ, অনিল দে সহ অনেকেই অভিযোগ করেছেন কোন প্রকার অনুমোদন না নিয়ে ইঞ্জিনিয়ার প্ল্যান ব্যতিত ৪-তলা ভবন নির্মাণ পাশর্^বর্তী দোকাদার , ব্যবসায়ী ও ভোক্তা সাধারনের জীবনহানীর আশংকা করছেন। ঈদগাও তহসিল অফিসের সাথে কথা হলে তারা জানান জায়গাটি সরকারি খাস জায়গায়। অন্যদিকে ইসলামী ব্যাংক ঈদগাও শাখা কেন ঋন দিয়েছেন তার সদুত্তর দিতে পারেননি শাখা ব্যবস্থাপক মনসুর হায়াত। এ নিয়ে মৃণাল আচার্য্যরে সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme