1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ছয় দফা দাবীতে সিবিআইইউ শিক্ষার্থীদের মানববন্ধন। ইসলামাবাদে গভীর রাতে সশস্ত্র হামলাঃনগদ টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ! পশ্চিম টেকপাড়া সমাজকল্যাণ পরিষদ কর্তৃক শহর পুলিশ ফাঁড়ি কক্সবাজার এর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঈদগাঁও প্রেস ক্লাবের জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত ঈদগাঁওতে পরিবেশ আন্দোলনের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। ঈদগাঁওর বাঁশঘাটায় তিনটি দোকান সিলগালা বাঁশখালী ছনুয়ার মানুষের যোগাযোগ সড়কের বেহাল দশা অবসানের পথে ইসলামাবা‌দের আ‌লো‌চিত জবর মুল্লুক হত্যা মামলার আসামী‌দের রিমা‌ন্ডে নি‌তে গ‌ড়িম‌সি পু‌লি‌শের ! ঈদগাঁও বাজা‌রে সড়‌কের উপর দোকান নির্মাণ, ভূ‌মি অ‌ফি‌সের নি‌ষেধাজ্ঞা ইসলামের প্রচার-প্রসারে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি: শেখ হাসিনা।

সাম্প্রদায়িক সম্প্রতি রক্ষা করতে তথ্য মন্ত্রীর কাছে ছাত্রলীগ নেতার আবেদন!

  • আপডেট টাইম: Friday, November 20, 2020
  • 141 বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদনঃ দেশ জুড়ে সাম্প্রতিক সময়ে বিরাজমান সাম্প্রদায়িক সম্প্রিতি নষ্ট করতে এবং দেশকে মৌলবাদের আকড়া বানাতে কিছু রাষ্ট্রদ্রুহী সংগঠনের নেতা কর্মীরা বিভিন্ন অনুষ্ঠান, সভা, সমাবেশে বক্তব্য দিয়ে আসছেন । তাদের এ বক্তব্য কিছু সংখ্যক মিডিয়া প্রচার করে দেশের সাধারণ জনগণকে বিভ্রান্তি করতেছে। তাই সাধারণ জনগনকে এ সব বিভ্রান্তি থেকে বাচাতে এবং বাংলাদেশ কে অসাম্প্রদায়ীক বাংলাদেশ হিসেবে চলমান রাখতে এ ধরনের বক্তব্য প্রচারকারি মিডিয়া বন্ধ করে দিতে তথ্য মন্ত্রী বরাবর চিঠি লিখেছেন বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলার ঈদগাঁও থানার আওতাধীন ইসলামাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোয়াইফুল হক। তার লিখা আবেদন তুলে ধরা হলো :

বরাবর,
মাননীয় তথ্যমন্ত্রী ম‌হোদয়
গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।

বিষয়: উগ্রবাদ ও রাষ্ট্রবিরোধী কোন সংগঠনের খবর প্রচারকারী নিউজ পোর্টাল, প্রিন্ট মি‌ডিয়া ও ই‌লেক্ট্রনিক্স মি‌ডিয়াগু‌লো বন্ধ প্রসঙ্গে।

জনাব,
সবিনয় বিনীত নিবেদন এই যে আমি বা আমরা বঙ্গবন্ধুর আদর্শের বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হয়। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এই দেশকে যখন দিন-রাত এক করে একটা উন্নত দেশে পরিণত করতেছে ঠিক তখনই কিছু উগ্রবাধী ও রাষ্ট্রবিরোধী, নিষিদ্ধ সংগঠনের নেতা ও তাদের কর্মীরা পর্দার আড়ালে বঙ্গবন্ধু, ওনার পরিবার এবং দেশ সম্পর্কে দেশের সাধারণ জনগণকে বিভ্রান্তি করার লক্ষ্যে বিভিন্ন কুরুচি পুর্ণ মন্তব‌্য দিয়ে আসতেছে। এই মন্তব‌্য গুলো সাধারণ জনগন বা শ্রুতাদের কে পৌছে দেয়ার জন্য তাদের এজেন্ডা হিসেবে কাজ করছে কিছু মিডিয়া যাদের কাছে বাংলাদেশের শান্তি কখনো গ্রহণযোগ্য নয়।

মাননীয় মন্ত্রী মহোদয়, বাঙ্গালী জাতির পিতা শেখ মু‌জিবর রহমানের একটাই সপ্ন ছিলো, এই বাংলা হবে অসাম্প্রদায়ীক সোনার বাংলাদেশ। বঙ্গবন্ধুর এই সপ্নকে বাস্থবায়ন কার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগ, সহ‌যোগী সংগঠ‌নদের সাথে নিয়ে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। আর এই পরিশ্রমকে ব্যর্থ করার জন্য কিছু মৌলবাদী, রাষ্ট্রদ্রোহী, নিষিদ্ধ সংগঠনের নেতারা উঠেপড়ে লেগেছে ! বিভিন্ন স্থানে বিভিন্ন ভাবে সরকারের বিরো‌দ্ধে বক্তব্য দিয়ে যাচ্ছে এবং এই মন্তব‌্য গুলোকে সাধারণ জনগণের কাছে প্রচার করতেছে কিছু রাষ্ট্রবি‌রোধী মিডিয়া। ওইসব নিউজ পোর্টাল, প্রিন্ট মি‌ডিয়া ও টিভি মি‌ডিয়ার লাগাম টে‌নে ধরার জ‌ন্যে বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে আবেদন জানাচ্ছি।

নিবেদক
সোয়াইফুল হক
সাধারণ সম্পাদক
বাংলাদেশ ছাত্রলীগ, ইসলামাবাদ ইউনিয়ন, কক্সবাজার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme