1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ঈদগাঁওর বাঁশঘাটায় তিনটি দোকান সিলগালা বাঁশখালী ছনুয়ার মানুষের যোগাযোগ সড়কের বেহাল দশা অবসানের পথে ইসলামাবা‌দের আ‌লো‌চিত জবর মুল্লুক হত্যা মামলার আসামী‌দের রিমা‌ন্ডে নি‌তে গ‌ড়িম‌সি পু‌লি‌শের ! ঈদগাঁও বাজা‌রে সড়‌কের উপর দোকান নির্মাণ, ভূ‌মি অ‌ফি‌সের নি‌ষেধাজ্ঞা ইসলামের প্রচার-প্রসারে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি: শেখ হাসিনা। হ্নীলার দালাল আবছার রোহিঙ্গা নারীসহ বিমানবন্দরে আটক। জনগণের দুর্ভোগ লাগব করতে দ্রুত টেকসই সড়ক উপহার দিবো -কউক চেয়ারম্যান বিষপানে পুত্রবধূ নাসরিনের আত্মহত্যা সাংসদের ওয়ার্ডের রাস্তার ইট বিক্রি করে দিল মেম্বার! ইসলামবাদে (ব্র্যাক)আইন সহায়তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

টেকনাফে এবার ইঞ্জিনিয়ার পিঠিয়ে টেকনাফ প্রেসক্লাবের নির্মান কাজ বন্ধ করে দেওয়ার অভিযোগ বদির বিরুদ্ধে।

  • আপডেট টাইম: Tuesday, November 24, 2020
  • 82 বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি

টেকনাফ প্রেসক্লাবের সংস্কার কাজ চলাকালীন সময় ২২ নভেম্বর সকাল ১১টার দিখে,হঠাৎ সাবেক সংসদ এমপি বদি প্রেসক্লাবের সামনে এসে,প্রেসক্লাবের ফাঁকা ভবনের ভেতর ঢুকে ইঞ্জিনিয়ার নাঈমকে মারধর করে অত্র প্রেসক্লাবের নির্মান চলমান কাজ বন্ধ করে দেয়।এর পর পর পূনরায় এসে, প্রেসক্লাবের নির্মাণাধীন ব্যানার টেনে ছিড়ে ফেলে দেন। পরবর্তিতে প্রেসক্লাবের নির্মাণ কার্যক্রম বন্ধ করার হুমকি দেন। এই ঘটনায় টেকনাফের কর্মরত সাংবাদিক সমাজ ফুঁসে উঠেছে। ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, টেকনাফ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মো:ছৈয়দ হোছাইন, সাবেক সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, সাবেক সহ-সভাপতি মোঃ আশেক উল্লাহ ফারুকী, সাবেক সভাপতি-কায়ছার হামিদ,সাবেক সহ-সভাপতি মোঃ তাহের নঈম, সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ , সাবেক সাধারণ সম্পাদক নুরুল করিম রাসেল, যুগ্ম সম্পাদক নুরুল হক, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন রশিদ, টেকনাফ প্রেসক্লাবের সাবেক সহ সম্পাদক গোলাম আজম , পৌর প্রেস ক্লাবের সভাপতি ও পৌর প্যানেল মেয়র-(০২) আবদুল্লাহ মনির, অর্থ সম্পাদক আবদুর রহমান, প্রেসক্লাবের সদস্য জসিম উদ্দিন টিপু , দপ্তর সম্পাদক ডা:কাইছার ফারভেজ চৌ:,সদস্য রমজান উদ্দিন পটল,সদস্য জিয়াউর রহমান জিয়া, সহ টেকনাফ প্রেসক্লাবের নেতৃবৃন্ধ ও কর্মরত সাংবাদিকরা। উল্লেখ্য যে, প্রেসক্লাবের টেকনাফ স্থাপিত হওয়ার পর,১৯৯৬সালে উপজেলা পরিষদ কর্তৃক তখন থেকে উক্ত প্রেসক্লাবটি সাংবাদিকদের জন্য বরাদ্ধ করা হয়। তখন থেকে ২০২০সাল পর্যন্ত টেকনাফ প্রেসক্লাবের ভবনটি জরাজীর্ণ ও ব্যবহারের অনুপযোগী হওয়ায়,উপজেলা নির্বাহী কর্মকর্তার সুপারিশ ক্রমে ইউএনসিএইচআরের অর্থায়নে এজিও ফোরাম কর্তৃক গত ২৮ অক্টোবর,উপজেলা চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান সহ ইউএনসিএইচআর কর্মকর্তা ও টেকনাফের প্রেসক্লাবের সাংবাদিক মহল ও রাজনৈতিক নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।

টেকনাফের কর্মরত সকল সাংবাদিকবৃন্দ এ ঘটনার তীব্র প্রতিবাদ জানান।
উল্লেখ্য বিতর্কিত এই সাবেক সংসদ সদস্য এর আগে সরকারি কর্মকর্তা, আইনজীবী, প্রকৌশলী, পুলিশ সদস্য, ম্যাজিষ্ট্যট, শিক্ষক সহ বিভিন্ন মানুষের গায়ে হাত তুলে অগনিত বার সংবাদ শিরোনাম হন।এবার তার হাত থেকে রেহায় পেলনা স্থানীয় সাংবাদিক সংগঠন।

জানাগেছে, সংবাদ পত্র ও সাংবাদিক বিদ্বেষী বদির বদ কর্মকাণ্ডের কারনে বিব্রত আওয়ামীলীগ গেল নির্বাচনে তাকে দলীয় মনোনয়ন না দিলেও এখনও তিনি ভালতো হননি, বরং আগের চেয়ে উগ্র হয়ে গেছে।

তার বিরুদ্ধে সীমান্তে হরেক অবৈধ ও মাদক ব্যাবসাবসহ পাহাড় সম অভিযোগ দীর্ঘদিনের।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme