1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ঈদগাঁওর বাঁশঘাটায় তিনটি দোকান সিলগালা বাঁশখালী ছনুয়ার মানুষের যোগাযোগ সড়কের বেহাল দশা অবসানের পথে ইসলামাবা‌দের আ‌লো‌চিত জবর মুল্লুক হত্যা মামলার আসামী‌দের রিমা‌ন্ডে নি‌তে গ‌ড়িম‌সি পু‌লি‌শের ! ঈদগাঁও বাজা‌রে সড়‌কের উপর দোকান নির্মাণ, ভূ‌মি অ‌ফি‌সের নি‌ষেধাজ্ঞা ইসলামের প্রচার-প্রসারে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি: শেখ হাসিনা। হ্নীলার দালাল আবছার রোহিঙ্গা নারীসহ বিমানবন্দরে আটক। জনগণের দুর্ভোগ লাগব করতে দ্রুত টেকসই সড়ক উপহার দিবো -কউক চেয়ারম্যান বিষপানে পুত্রবধূ নাসরিনের আত্মহত্যা সাংসদের ওয়ার্ডের রাস্তার ইট বিক্রি করে দিল মেম্বার! ইসলামবাদে (ব্র্যাক)আইন সহায়তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

কক্সবাজার শহ‌রে ভোগ দখলীয় জ‌মি উ‌চ্ছে‌দের জ‌ন্যে ৫ লক্ষ টাকা চাদাঁ দা‌বি !

  • আপডেট টাইম: Saturday, November 28, 2020
  • 83 বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি কক্সবাজারঃ
কক্সবাজার শহ‌রে ক্রয়সূ‌ত্রে ২৬ বছর ধ‌রে ভোগ দখলীয় জ‌মি উ‌চ্ছে‌দের জ‌ন্যে ৫(পাঁচ) লক্ষ টাকা চাদাঁ দা‌বি ও প্রকা‌শ্যে প্রাণনা‌শের হুম‌কি-ধম‌কি দি‌চ্ছে ইসলামী ব‌্যাং‌কে চাকরি করা এক চি‌হ্নিত জামায়াত ক‌্যডা‌র।

চাদাঁদা‌বি ও প্রকা‌শ্যে হুম‌কি ধম‌কি দেওয়া চি‌হ্নিত সন্ত্রাসী গংদের বি‌রো‌দ্ধে জেলা পু‌লিশ সুপার বরাবর ভোক্ত‌ভোগী কক্সবাজার বি‌জি‌বি ক‌্যাম্পের চৌধুরী পাড়ার মৃত আ‌মিন উল্লাহ`র ছে‌লে ব‌য়োবৃদ্ধ মোস্তাক আহমদ(৬২) তার জীব‌ন এবং ভোগ দখলীয় বস‌তি ভিটার নিরাপত্তা চে‌য়ে লি‌খিত অ‌ভি‌যোগ দা‌য়ের ক‌রেন‌।

তি‌নি অ‌ভি‌যো‌গে উ‌ল্লেখ ক‌রে‌ছেন, বিগত ২৬ বছর ধ‌রে আরএসমূ‌লে জৈনক নুরুল হক প্রকাশ ন‌বিউল হকের পক্ষ থে‌কে উ‌চিৎমূ‌ল্যে ক্রয়কৃত তার ভোগদখলীয় জ‌মিতে বসবাস ক‌রে আস‌ছেন। উক্ত জ‌মি‌টি বিগত ৩০/১১/১৯৯৬ ইং স‌নে দ‌লিল আরএসমূ‌লে ২৬৫০নং এ রে‌জিষ্টার করা হয়। কিন্তু উ‌খিয়া জা‌লিয়াপালং এর প‌শ্চিম পাইন্না‌শিয়ার মৌলভী ইছহাক আহম‌দের ছে‌লে মোক্তার আহমদ(৩৮) ইসলা‌মি ব‌্যাং‌কে সি‌নিয়র অ‌ফিসার হি‌সে‌বে চাক‌রি করায় এবং স্থানীয় জামায়া‌তের চি‌হ্নিত ক‌্যাডার হওয়ায় শহ‌রের প্রভাবশালী ও সন্ত্রাসী‌দের সহ‌যোগীতায় আমার বস‌তি ভিটা উ‌চ্ছে‌দ ম‌র্মে বিগত ০১/০১/২০২০ইং তা‌রি‌খে মোস্তাহ আহমদ এবং তার প‌রিবা‌রের কা‌ছে ৫(পাচ) লক্ষ টাকা চাদাঁদা‌বি ক‌রে। চাদাঁদাবীর প‌রি‌প্রেকৃ‌তে চাদাঁবাজ মোক্তার আহ‌মদ‌কে বিবাদী ক‌রে সি‌নিয়র জু‌ডি‌সিয়াল ম‌্যা‌জি‌ষ্ট্রেট সদর কো‌র্টে ০৪/১১/২০২০ইং তা‌রি‌খে সিআর ৯০৯/২০২০ মামলা দা‌য়ের করা হয়। সি‌নিয়র সহকা‌রি জজ আদালত কক্সবাজা‌রে অপর এক‌টি মামলা র‌য়ে‌ছে যার নং ১৪০/২০২০ইং। মামলার আসামীগণ আই‌নের প্রতি শ্রদ্ধাশীল না হ‌য়ে বারবার বাদী‌কে হুম‌কি ধম‌কি দি‌য়ে হয়রা‌নি কর‌ছে। উক্ত মামলাগু‌লো বর্তমা‌নে তদন্তাধীন আ‌ছে।

উ‌ল্যেখ‌্য যে, ঝিলংজা মৌজার আরএস ৯১নং খ‌তিয়া‌নের ২০৪৫ দাগ, আরএস ৫৮৮নং খ‌তিয়া‌নেরর ২০৫৩ দাগ, আরএস ৯০নং খ‌তিয়া‌নের ২০৫২ দা‌গের অান্দর বিএস ১৩৬৩নং খ‌তিয়া‌নের ৬২৪০ দা‌গের ০.০৮ শত‌ক জ‌মি। আরএস মূ‌লে ক্রয়সূ‌ত্রে মা‌লিক মোস্তাক আহমদ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme