1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ছয় দফা দাবীতে সিবিআইইউ শিক্ষার্থীদের মানববন্ধন। ইসলামাবাদে গভীর রাতে সশস্ত্র হামলাঃনগদ টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ! পশ্চিম টেকপাড়া সমাজকল্যাণ পরিষদ কর্তৃক শহর পুলিশ ফাঁড়ি কক্সবাজার এর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঈদগাঁও প্রেস ক্লাবের জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত ঈদগাঁওতে পরিবেশ আন্দোলনের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। ঈদগাঁওর বাঁশঘাটায় তিনটি দোকান সিলগালা বাঁশখালী ছনুয়ার মানুষের যোগাযোগ সড়কের বেহাল দশা অবসানের পথে ইসলামাবা‌দের আ‌লো‌চিত জবর মুল্লুক হত্যা মামলার আসামী‌দের রিমা‌ন্ডে নি‌তে গ‌ড়িম‌সি পু‌লি‌শের ! ঈদগাঁও বাজা‌রে সড়‌কের উপর দোকান নির্মাণ, ভূ‌মি অ‌ফি‌সের নি‌ষেধাজ্ঞা ইসলামের প্রচার-প্রসারে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি: শেখ হাসিনা।

ইসলামাবাদ ইউনিয়ন ৯নং ওয়ার্ডে মেম্বার পদে ব্যাপক আলোচনায় মনজুর আলম মনজু

  • আপডেট টাইম: Sunday, December 13, 2020
  • 123 বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক::
আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে দেশের অন্যান্য জেলার মতো ঐতিহ্যবাহী কক্সবাজারেও বইছে নির্বাচনীয় হাওয়া।

শীতের মৌসুম আসতে না আসতেই জমে উঠেছে নির্বাচনী মাঠ।

হাটে বাজারে, চায়ের দোকানে, আড্ডায় সর্বক্ষণী নির্বাচনী আমেজ।

কারা হচ্ছেন নির্বাচনে প্রার্থী? এরই মধ্যে একজন মেম্বার প্রার্থীর নাম শোনা যাচ্ছে মানুষের মুখে মুখে, শোনা যাচ্ছে দক্ষিণ চট্টলার অন্যতম বাণিজ্যিক কেন্দ্র ঈদগাঁও বাস স্টেশনের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, মধ্যম গজালিয়া রাজঘাট এলাকার কৃতি সন্তান মনজুর আলম মনজু সওদাগর ইসলামাবাদ ইউনিয়ন ৯নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী হিসাবে ব্যাপক আলোচনায় রয়েছেন।

সাংবাদিকের সাথে আলাপকালে মনজুর আলম মনজু জানান যে, ইসলামাবাদ ইউনিয়ন ৯নং ওয়ার্ডের মানুষের সাথে কাধে কাধ মিলিয়ে র্দীঘদিন কাজ করে আসছি।

এখনও বিভিন্ন সহযোগিতা করে যাচ্ছি। তবে আমি বিশ্বাস করি জনপ্রতিনিধিরাই আসলে সরাসরি জনগনের ভাগ্যোন্নয়নে অবদান রাখতে সক্ষম হন।

আর সেই অনুভূতি থেকেই জনগনের স্বপ্ন পূরনের লক্ষ্যে কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদ ইউনিয়ন ৯নং ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছি।

তার সম্পর্কে এলাকায় সাধারণ মানুষের সাথে আমাদের প্রতিবেদক কথা বলে জানতে পারেন, মনজুর আলম মনজু এলাকার বিভিন্ন শ্রেনীর মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি নাম।

তিনি খেটে খাওয়া অবহেলিত সুবিধাবঞ্চিত মানুষের দুঃখ ও দুর্দশার কথা মনযোগ দিয়ে শোনেন এবং নিজ তহবিল থেকে প্রয়োজনীয় সাহায্য দিয়ে গরীব দুঃখী মানুষের পাশে দাড়ানোর সর্বোচ্চ চেষ্টা করেন।

এ প্রসঙ্গে মনজুর আলম মনজু জানান, আদর্শ সমাজ গঠনে নিজেকে নিয়োজিত রাখতে চাই।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে আমি সকলের দোয়া ও সমর্থন প্রার্থী।

আমি নির্বাচিত হলে, এলাকার দীর্ঘদিনের চিহ্নিত সমস্যা নির্মূলসহ মাদক, সন্ত্রাস নির্মূলে সচেষ্ট হবো, ইনশাআল্লাহ।

তিনি এজন্য সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন। এবং অভিপ্রায় ব্যক্ত করেন যে, নির্বাচিত হয়ে এলাকার শিক্ষা ব্যবস্থার উন্নয়ন ও মাদক নির্মুল এর উপর সর্বোচ্চ জোর দিয়ে কাজ করবেন যা এলাকাবাসীর প্রানের দাবি।

মেম্বার পদপ্রার্থী মনজুর আলম মনজু আরো বলেন, সকল সমস্যা নির্মূল করার আগে মাদক নির্মূল করতে হবে।

এবং মাদক নির্মূল করলেই সকল সমস্যার সমাধান হয়ে যাবে।

আমাকে জনগণ কোন স্থানে রাখবে সেটা জনগণ নির্ধারণ করবে।

সুতরাং আমি সর্বক্ষণ জনগণের পাশে থাকার চেষ্টা করব। আমি বলতে পারি আমার এলাকার মাদক, বাল্যবিবাহ, নারী নির্যাতন, ধর্ষণ, শিশুশ্রম, ইভটিজিং, চুরি, সন্ত্রাসী, ডাকাতি, ছিনতাইকারীর কোন স্থান হবে না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme