1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ইসলামাবাদ ইউনিয়ন আ,লীগের উদ্যোগে ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নৌকার বিদ্রোহী প্রার্থীদের দলীয় পদ পদবীর বিষয়ে অসনি সংকেট ছয় দফা দাবীতে সিবিআইইউ শিক্ষার্থীদের মানববন্ধন। ইসলামাবাদে গভীর রাতে সশস্ত্র হামলাঃনগদ টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ! পশ্চিম টেকপাড়া সমাজকল্যাণ পরিষদ কর্তৃক শহর পুলিশ ফাঁড়ি কক্সবাজার এর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঈদগাঁও প্রেস ক্লাবের জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত ঈদগাঁওতে পরিবেশ আন্দোলনের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। ঈদগাঁওর বাঁশঘাটায় তিনটি দোকান সিলগালা বাঁশখালী ছনুয়ার মানুষের যোগাযোগ সড়কের বেহাল দশা অবসানের পথে ইসলামাবা‌দের আ‌লো‌চিত জবর মুল্লুক হত্যা মামলার আসামী‌দের রিমা‌ন্ডে নি‌তে গ‌ড়িম‌সি পু‌লি‌শের !

cw বাংলাতে প্রকাশিত সংবাদে দৈনিক আলোকিত উখিয়ার মফস্বল সম্পাদককে জড়িত করায় আলোকিত উখিয়া পরিবারের তীব্র প্রতিবাদ

  • আপডেট টাইম: Tuesday, January 12, 2021
  • 173 বার পড়া হয়েছে

নিবন্ধনহীন অনলাইন পোর্টাল cw বাংলা নিউজ পোর্টালে ১১ জানুয়ারী ২০২১ ইংরেজি তারিখে প্রকাশিত ” যুবলীগ কর্মী জাহাঙ্গীরে পাহারায় রাতের আঁধারে লুট হচ্ছে ফসলি জমির মাটি ” শীর্ষক সংবাদটি দৈনিক আলোকিত উখিয়া পরিবারের দৃষ্টি গোচর হয়েছে। আলোকিত উখিয়া সংবাদপত্রের মফস্বল সম্পাদক জাহাঙ্গীর আলমের ছবি দিয়ে এবং জড়িয়ে উক্ত সংবাদটি প্রকাশ করা হয়। আমরা আলোকিত উখিয়া পরিবার এহেন জঘন্য মিথ্যা ষড়যন্ত্র মূলক ভাবে উল্লেখিত সংবাদে জাহাঙ্গীর আলমকে জড়িত করে তার ছবি প্রকাশ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
যারা ঘটনার সাথে জড়িত তাদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করলে আমাদের কোন আপত্তি নাই। কিন্তু সংবাদটিতে যে এলাকা থেকে মাটি লুট করার কথা উল্লেখ করেছেন সেই এলাকাতে দৈনিক আলোকিত উখিয়ার মফস্বল সম্পাদক জাহাঙ্গীর আলমের বিন্দুমাত্র সংশ্লিষ্টতাও নাই। তারপরও কেন অনলাইন পোর্টাল cw বাংলা কোন অসৎ উদ্দেশ্যে উক্ত ঘটনায় জাহাঙ্গীর আলমকে জড়িয়েছে তার সঠিক উত্তর নিবন্ধনহীন অনলাইন পোর্টাল cw বাংলা কতৃপক্ষের কাছে দাবী করছি। এর সঠিক উত্তর যদি অনলাইন পোর্টাল cw বাংলা কতৃপক্ষ ব্যর্থ হলে আলোকিত উখিয়া পরিবার cw বাংলা পোর্টাল কতৃপক্ষের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করতে বাধ্য হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme