1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ছয় দফা দাবীতে সিবিআইইউ শিক্ষার্থীদের মানববন্ধন। ইসলামাবাদে গভীর রাতে সশস্ত্র হামলাঃনগদ টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ! পশ্চিম টেকপাড়া সমাজকল্যাণ পরিষদ কর্তৃক শহর পুলিশ ফাঁড়ি কক্সবাজার এর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঈদগাঁও প্রেস ক্লাবের জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত ঈদগাঁওতে পরিবেশ আন্দোলনের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। ঈদগাঁওর বাঁশঘাটায় তিনটি দোকান সিলগালা বাঁশখালী ছনুয়ার মানুষের যোগাযোগ সড়কের বেহাল দশা অবসানের পথে ইসলামাবা‌দের আ‌লো‌চিত জবর মুল্লুক হত্যা মামলার আসামী‌দের রিমা‌ন্ডে নি‌তে গ‌ড়িম‌সি পু‌লি‌শের ! ঈদগাঁও বাজা‌রে সড়‌কের উপর দোকান নির্মাণ, ভূ‌মি অ‌ফি‌সের নি‌ষেধাজ্ঞা ইসলামের প্রচার-প্রসারে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি: শেখ হাসিনা।

ঈদগাঁওতে মা- মেয়েকে জবাই করে খুন -আইন শৃঙ্খলার চরম অবনতি

  • আপডেট টাইম: Tuesday, January 19, 2021
  • 69 বার পড়া হয়েছে

শেফাইল উদ্দিন কক্সবাজার সদর

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওতে জমির বিরোধ নিয়ে মা-মেয়েকে জবাই করে খুন করা হয়েছে ।১৯ জানুয়ারী সন্ধ্যা ৭ টার দিকে ইসলামাবাদ ইউনিয়নের রাবার ড্যাম চর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে ।

জানা যায়, ইসলামাবাদ ইউনিয়নের রাবার ড্যাম চর পাড়া এলাকার মৃত জাফর আলমের ছেলে আবুল কালামের সাথে দীর্ঘ দিন ধরে জায়গা জমির বিরোধ চলে আসছে তার আপন চাচা আজিজুল হকের । ঘটনার দিন সকালে আজিজুল হক বিরোধীয় জায়গায় ঘেরা দেয় । একই দিন সন্ধ্যা ৭ টায় আবুল কালাম লম্বা কিরিচ দিয়ে ঘেরা কাটতে শুরু করলে আজিজুল হকের স্ত্রী রাশেদা বেগম ( ৪০) ও মেয়ে জান্নাতূল ফেরদৌস (১৩) এগিয়ে আসলে আবুল কালাম মা -মেয়ে দুইজনকে জবাই করে খুন করে ।খবর ঈদগাও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন ।এ সময় পুলিশ রক্তাক্ত ধারালো দা উদ্ধার করে । ঈদগাও পুলিশের আইসি আব্দুল হালিম জানান ,লাশ মর্গে পাঠানো হয়েছে এবং খুনিদের গ্রেফতারের অভিযান চলছে । স্থানীয় চেয়ারম্যান নুর ছিদ্দিক , মেম্বার সাইফুল ইসলাম ঘটনা স্থলে রয়েছেন । এলাকার লোকজন জানান, ইসলামাবাদ ইউনিয়নে এখন একেরপর এক খূনের ঘটনা ঘটেছে আইন শৃঙ্খলার চরম অবনতি হয়েছে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme