1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ঈদগাঁও বাজা‌রে সড়‌কের উপর দোকান নির্মাণ, ভূ‌মি অ‌ফি‌সের নি‌ষেধাজ্ঞা ইসলামের প্রচার-প্রসারে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি: শেখ হাসিনা। হ্নীলার দালাল আবছার রোহিঙ্গা নারীসহ বিমানবন্দরে আটক। জনগণের দুর্ভোগ লাগব করতে দ্রুত টেকসই সড়ক উপহার দিবো -কউক চেয়ারম্যান বিষপানে পুত্রবধূ নাসরিনের আত্মহত্যা সাংসদের ওয়ার্ডের রাস্তার ইট বিক্রি করে দিল মেম্বার! ইসলামবাদে (ব্র্যাক)আইন সহায়তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজারে যুবককে শিকল দিয়ে বেঁধে বর্বর নির্যাতন। সেনাবাহিনীর নব প্রধান হচ্ছেন এস এম শফিউদ্দিন আহমেদ। ঝালকাঠিতে উপায়’র মাধ্যমে ট্রাফিক মামলার জরিমানা পরিশোধে ঝালকাঠি জেলা পুলিশের চুক্তি

সব বাধা ডিঙিয়ে আমি কক্সবাজারবাসীর জন্য কাজ করে যাবো -কউক চেয়ারম্যান

  • আপডেট টাইম: Saturday, January 30, 2021
  • 111 বার পড়া হয়েছে

সোয়াইফুল হক

কক্সবাজারের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদারভাবে কাজ করছেন। কিন্তু কিছু আমলা ও রাজনীতিবিদ প্রধানমন্ত্রীর এই প্রচেষ্টাকে প্রশ্নবিদ্ধ করছেন।

৩০ জানুয়ারী (শনিবার) আলোচিত অরাজনৈতিক সামাজিক সংগঠন ‘ আমরা কক্সবাজারবাসী’র বার্ষিক মিলন মেলা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল অব. ফোরকান আহমদ এসব কথা বলেন।

কউক চেয়ারম্যান আরো বলেন, আমরা কক্সবাজারবাসী’ সংগঠনের নেতৃবৃন্দকে কক্সবাজারের সাধারণ মানুষের স্বার্থ রক্ষায় কাজ করতে ও আহ্বান জানিয়েছেন (কউক) চেয়ারম্যান। কক্সবাজারের উন্নয়নকে যে সব আমলা ও রাজনীতিবিদ কক্সবাজারের মানুষের কাছে প্রশ্নবিদ্ধ করে তুলেছেন। যুক্তিগতভাবে ‘আমরা কক্সবাজারবাসী ‘ সংগঠন এর প্রতিবাদ জানাতে পারে। এতে কক্সবাজারবাসীর স্বার্থ রক্ষা হবে। ‘

আমরা কক্সবাজারবাসী’র সংগগঠনের প্রধান উপদেষ্টা সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সমন্বয়ক সাংবাদিক মহসিন শেখের সঞ্চালনায় এই মিলনমেলা অনুষ্ঠিত হয়।

তিনি আরো বলেন, আমি কক্সবাজারবাসীর জন্যই কাজ করে যাচ্ছি। সব সময় তা অব্যাহত থাকবে। ইতেমধ্যে আপনারা তার চিত্র দেখতে পাচ্ছেন। কিন্তু কিছু দুর্নীতিবাজ আমলা ও রাজনীতিবিদ আমাকে পেছন থেকে টেনে ধরে। তবে সাধারণ মানুষ সাথে আছেন বলে ইনশাহ্আল্লাহ তারা আমাকে আটকাতে পারেনা এবং পারবো না। তাদেরকে চ্যালেঞ্জ দিয়ে বলছি, সব বাধা ডিঙিয়ে আমি কক্সবাজারবাসীর জন্য কাজ করে যাবো।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কক্সবাজার কলেজের সাবেকক অধ্যক্ষ ফজলুল করিম, কক্সবাজার পৌরসভার সাবেক মেয়র সরওয়ার কামাল, কক্সবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহবুবুর রহমান, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মেহেরুজ্জামান, মহেশখালী পৌরসভার সাবেক মেয়র সরওয়ার আজম, জেলা কমিউনিস্ট পার্টির সাবেক সাধারণ সম্পাদক সমীর পাল, কক্সবাজার নারী ও শিশু নির্যাতন আদালতের এপিপি সৈয়দ রেজাউর রহমান, জেলা কৃষক লীগের সহ-সভাপতি আনিসুল হক সহ আরো শতাদীক বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme