1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ঈদগাঁওর বাঁশঘাটায় তিনটি দোকান সিলগালা বাঁশখালী ছনুয়ার মানুষের যোগাযোগ সড়কের বেহাল দশা অবসানের পথে ইসলামাবা‌দের আ‌লো‌চিত জবর মুল্লুক হত্যা মামলার আসামী‌দের রিমা‌ন্ডে নি‌তে গ‌ড়িম‌সি পু‌লি‌শের ! ঈদগাঁও বাজা‌রে সড়‌কের উপর দোকান নির্মাণ, ভূ‌মি অ‌ফি‌সের নি‌ষেধাজ্ঞা ইসলামের প্রচার-প্রসারে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি: শেখ হাসিনা। হ্নীলার দালাল আবছার রোহিঙ্গা নারীসহ বিমানবন্দরে আটক। জনগণের দুর্ভোগ লাগব করতে দ্রুত টেকসই সড়ক উপহার দিবো -কউক চেয়ারম্যান বিষপানে পুত্রবধূ নাসরিনের আত্মহত্যা সাংসদের ওয়ার্ডের রাস্তার ইট বিক্রি করে দিল মেম্বার! ইসলামবাদে (ব্র্যাক)আইন সহায়তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

কৃতজ্ঞতা প্রকাশ

  • আপডেট টাইম: Wednesday, February 3, 2021
  • 115 বার পড়া হয়েছে

০২ ফেব্রুয়ারি -২০২১ ইং মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুক মেসেঞ্জার ইমু সহ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

অন্তরের অন্তস্থল থেকে কৃতজ্ঞতা ও সাধুবাদ প্রকাশ করে ঈদগাঁওর সিনিয়র সাংবাদিক ও আমার সহযোদ্ধা এবং ফেইসবুক বন্ধুদেরকে শ্রদ্ধা ভরে মন খুলে স্বরণ করছি।

আমি দৃঢ় আশাবাদ ব্যক্ত করছি ঈদগাঁওর গণমানুষের যেকোন সমস্যা দ্রুত যথা সম্ভব সমাধানে এবং ঈদগাঁওর সমস্যা ও সম্ভাবনা উপস্থাপন করে সততার সহিত কাজ করে যাব (ইনশাআল্লাহ)।

আমি সকলের কাছে আমার জন্য সৃষ্টিকর্তা আল্লাহ তাআলার কাছে দোয়া ও সর্বাঙ্গীন আন্তরিক সহযোগীতা কামনা করছি। যারা আমাকে শুভেচ্ছা জানিয়েছেন তাদেরকে সাধুবাদ জানাচ্ছি।

আমি মনে করি প্রতিনিয়ত আমি কারো না কারো কাছ থেকে উপকৃত হয়ে থাকি। কেউ আমাকে উপকার করেছে, সেই উপকার সম্পর্কে যে আমি সচেতন তা ওই ব্যক্তিকে অবহিত করার এবং তাতে আনন্দ প্রকাশ করার একটি উপায় হলো কৃতজ্ঞতা প্রকাশ। উপকারের কৃতজ্ঞতা প্রকাশের জন্য আমার ভাষায় ‘ধন্যবাদ’ বলে থাকি। যে কোনো ব্যক্তি যে কোনো সময় নিজ নিজ ভাষায় উপকারী লোককে ধন্যবাদ বলে।

আমার জীবনে বিভিন্ন সমস্যা ও অসুবিধার সম্মুখীন হই। সুসময় ও দুঃসময় তথা সর্বাবস্থায় আল্লাহতায়ালাকে স্মরণ করা ও আমার দুর্বলতা ও শক্তি সবসময় তাঁর কৃতজ্ঞ হওয়ায় আমার জন্য চ্যালেঞ্জ।

এছাড়াও যাদের কাছে কৃতজ্ঞতা স্বীকার না করলেই নয় তারা হলেন ঈদগাঁওর সিনিয়র সাংবাদিক ঈদগাঁও প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপ্রতি শেফাইল উদ্দীন ও ঈদগাঁহ সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মোঃ তৈয়ব জালাল।

দৈনিক গণতদন্ত, দৈনিক গণসংযোগ এবং কক্স টাইম ডটকমের নিবেদিত প্রাণ এবং কর্মকুশলী যাদের কর্ম তৎপরতার মাধ্যমে আমাকে সারা দেশ ব্যাপী পরিচিত হওয়ার সুযোগ হয়েছে। পরিশেষে মহান আল্লাহর নিকট প্রার্থনা যেন এ সম্মান অক্ষুন্ন রাখার তৌফিক দান করেন।

কৃতজ্ঞতা প্রকাশে :
সাংবাদিক মোঃ কাউছার ঊদ্দীন শরীফ, ঈদগাঁও প্রেস ক্লাবের মিডিয়া ও যোগাযোগ বিষয়ক সম্পাদক, ঈদগাঁহ সাংবাদিক ফোরামের অর্থ সম্পাদক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, ঈদগাঁও থানা শাখার নির্বাহী সদস্য।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme