1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ইসলামাবাদ ইউনিয়ন আ,লীগের উদ্যোগে ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নৌকার বিদ্রোহী প্রার্থীদের দলীয় পদ পদবীর বিষয়ে অসনি সংকেট ছয় দফা দাবীতে সিবিআইইউ শিক্ষার্থীদের মানববন্ধন। ইসলামাবাদে গভীর রাতে সশস্ত্র হামলাঃনগদ টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ! পশ্চিম টেকপাড়া সমাজকল্যাণ পরিষদ কর্তৃক শহর পুলিশ ফাঁড়ি কক্সবাজার এর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঈদগাঁও প্রেস ক্লাবের জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত ঈদগাঁওতে পরিবেশ আন্দোলনের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। ঈদগাঁওর বাঁশঘাটায় তিনটি দোকান সিলগালা বাঁশখালী ছনুয়ার মানুষের যোগাযোগ সড়কের বেহাল দশা অবসানের পথে ইসলামাবা‌দের আ‌লো‌চিত জবর মুল্লুক হত্যা মামলার আসামী‌দের রিমা‌ন্ডে নি‌তে গ‌ড়িম‌সি পু‌লি‌শের !

ইসলামাবাদে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

  • আপডেট টাইম: Friday, February 5, 2021
  • 143 বার পড়া হয়েছে


সায়মন সরওয়ার কায়েমঃ
কক্সবাজারের ঈদগাঁও থানার ইসলামাবাদে একতা সংগঠন আয়োজিত দিদারুল ইসলাম (এম ইউ পি) ব্যাডমিন্টন টুর্নামেন্টের ২০২১ ইং ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার ০৫ ফেব্রুয়ারি রাত সাড়ে ৮ টার দিকে ইউনিয়নের পূর্ব ইউছুপেরখীল এলাকায় এ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।
জানা যায়, বর্ণিত ইউনিয়নের পূর্ব ইউছুপেরখীল একতা সংগঠন আয়োজিত দিদারুল ইসলাম (এম ইউ পি) ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলায় ডাবল ম্যাচ হিসাবে অংশ নেন জালালাবাদ কিংস বনাম মতিউর রহমান স্মৃতি সংসদ,সিঙ্গেল ম্যাচ হিসাবে অংশ নেন পূর্ব ইউছুপেরখীল একতা সংগঠন বনাম জালালাবাদ কিংস, আমন্ত্রিত ম্যাচ হিসাবে অংশ নেন কক্সবাজার বনাম বান্দরবান। ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১-এর উত্তেজনাপূর্ণ এই ফাইনালে অংশ নেয় চালা বাঁশঘাটা এবং জালালাবাদ কিংস দল। ফাইনালে বিজয়ী হয়েছে জালালাবাদ কিংস দল। বিজয়ী দলকে ক্রেস্ট ১০ হাজার টাকার প্রাইজ মানি এবং বাঁশঘাটা দল আপকে ক্রেস্ট ৫ হাজার টাকার প্রাইজমানি প্রদান করা হয়।

এ আয়োজনে দিদারুল ইসলাম (৬নং ওয়ার্ড এম ইউ পি)ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের সভাপতিত্বের বক্তব্য বলেন খেলাধুলা সামাজিক অবক্ষয় থেকে যুবকদের দূরে রাখে। সমাজ সংস্কারের জন্য খেলাধুলার বিকল্প নেই। মহামারী করোনায় দীর্ঘদিন মানুষ জিমিয়ে থাকায় দর্শকদের অতিরিক্ত আনন্দ উপভোগ করাতে এ টুর্ণামেন্টের আয়োজন। যারা এ খেলায় অংশগ্রহন করেছে আমি প্রত্যেককে অভিনন্দন জানাই।
পাশাপাশি মাদক,বাল্যবিবাহ ও অসামাজিক কাজ থেকে দূরে থেকে খেলাধুলার মাধ্যমে নিজেকে নিয়োজিত রাখতে সকলের প্রতি অনুরোধ জানাই।
আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন জনাব, মোঃ আবু তৈয়ব চৌধুরী,সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব, জাফর আলম,
স্বত্বাধিকারীর নুর জাহান কমপ্লেক্স ঈদগাঁও বাজার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জনাব নুর ছিদ্দিক, ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ,জনাব, নুরুল হক, চেয়ারম্যান পদপ্রার্থী ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ,জনাব আব্দু রাজ্জাক চেয়ারম্যান পদপ্রার্থী ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ,জনাব আবু বক্কর ছিদ্দিক বান্ডি, ৭ নং ওয়ার্ড এম ইউপি ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ,জনাব হাফেজ বজলুর রহমান, চেয়ারম্যান পদপ্রার্থী ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ,জনাব মোঃ শাহাজান, কক্স টাইম ডটকম উপদেষ্টা সম্পাদক ও চেয়ারম্যান পদপ্রার্থী ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ,জনাবা, জাহানারা বেগম, সাবেক ৪,৫,৬ এম ইউপি ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ।
আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব, সানাউল্লাহ, বিশিষ্ট সমাজ সেবক ও রাজনেতিবীদ, ইসলামাবাদ।জনাব আবুল কাসেম সওদাগর, স্বত্বাধিকারীর কাসেম ফার্নিচার ও ব্রাদার্স ফার্নিচার আর্ট, ঈদগাঁও বাজার।জনাব চাঁদ মিয়া, স্বত্বাধিকারীর রুবেল ফার্নিচার,ঈদগাঁও বাজার।জনাব, মোঃ হোসাইন, বিশিষ্ট ব্যবসায়ী, ঈদগাঁও বাজার। জনাব,আব্দু জাব্বার, স্বত্বাধিকারীর তাসমিন গ্যাস হার্ডওয়ার ঈদগাঁও বাজার।জনাব, জিয়াবুল হক সিকদার, বিশিষ্ট ব্যবসায়ী ঈদগাঁও বাজার।জনাব, মোঃ সোহেল ওমর, সহ- সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ যুবলীগ ইসলামাবাদ। জনাব মোঃ সিরাজুল ইসলাম,স্বত্বাধিকারীর বর্ণা ফার্নিচার ঈদগাঁও বাজার।জনাব,আক্তার হোসাইন,বিশিষ্ট ব্যবসায়ী, ঈদগাঁও বাজার।,সাংবাদিক মোঃ ঊদ্দীন শরীফ,কাউছার দৈনিক গণসংযোগ,
সাংবাদিক সায়মন সরওয়ার কায়েম,দৈনিক আপন কন্ঠ,সাংবাদিক গিয়াস উদ্দিন গিয়াস, দৈনিক উখিয়া আলোকিত।


এসময় উদ্ধোধক জনাব, মোঃ আবু তৈয়ব চৌধুরী বলেন,মানুষ যত ভালো কাজে এবং খেলাধুলায় ব্যস্ত থাকবে, ততো মন্দ কাজ থেকে বিরত থাকবে। এই শিল্পবিপ্লবে মানুষ ধীরে ধীরে ঘরমুখী হচ্ছে এবং বিভিন্ন ভার্চুয়াল নেটওয়ার্কে আসক্ত হচ্ছে। তামাই ক্লাবকে ধন্যবাদ জানাচ্ছি তরুণ প্রজন্মকে খেলাধুলামুখী করতে অবদান রাখার জন্য, মানুষের সুস্থ বিনোদন এবং এই নির্মল আনন্দের এই আয়োজনের জন্য। তরুণ প্রজন্মদের খেলাধুলা করতে তিনি বিশেষ ভাবে আহ্বান করেন।
ইসলামাবাদে একতা সংগঠন থেকে ফাইনাল ম্যাচ উপভোগ করতে উপস্থিত ছিলেন,জামাল, জনি,রুবেল, শামীম, রিপাত,আরফাত,সরওয়ার, জুয়েল,জিয়া,ফয়সাল, সোহেল, হারুন, গুপুর,শওকত, কামাল, আব্দুলা,আরিফ, সাইমন,মোবারক,রাশেদ, মিজবাহ, জামাল,ফাহিম, জয়নাল, হারুন,রাফি, মণি, মোর্শেদ, মনজুর, ইউসুফ, মুসা,রিহাম,আরফাত,রিয়াদ,তৌহিদ সহ বিভিন্ন এলাকা থেকে আগত হাজার হাজার জনতা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme