1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ছয় দফা দাবীতে সিবিআইইউ শিক্ষার্থীদের মানববন্ধন। ইসলামাবাদে গভীর রাতে সশস্ত্র হামলাঃনগদ টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ! পশ্চিম টেকপাড়া সমাজকল্যাণ পরিষদ কর্তৃক শহর পুলিশ ফাঁড়ি কক্সবাজার এর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঈদগাঁও প্রেস ক্লাবের জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত ঈদগাঁওতে পরিবেশ আন্দোলনের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। ঈদগাঁওর বাঁশঘাটায় তিনটি দোকান সিলগালা বাঁশখালী ছনুয়ার মানুষের যোগাযোগ সড়কের বেহাল দশা অবসানের পথে ইসলামাবা‌দের আ‌লো‌চিত জবর মুল্লুক হত্যা মামলার আসামী‌দের রিমা‌ন্ডে নি‌তে গ‌ড়িম‌সি পু‌লি‌শের ! ঈদগাঁও বাজা‌রে সড়‌কের উপর দোকান নির্মাণ, ভূ‌মি অ‌ফি‌সের নি‌ষেধাজ্ঞা ইসলামের প্রচার-প্রসারে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি: শেখ হাসিনা।

বৃহত্তর ঈদগাঁও ক্রিকেট একাডেমির ভর্তি কার্যক্রম শুরু

  • আপডেট টাইম: Friday, February 5, 2021
  • 97 বার পড়া হয়েছে

কক্সবাজার সদরের বৃহত্তর ঈদগাঁওতে
ক্রিকেটার হওয়ার স্বপ্নে বিভোর শিশু-কিশোরেরা স্বপ্ন পূরনের লক্ষ্যে ‘বৃহত্তর ঈদগাঁও ক্রিকেট একাডেমি’র ভর্তি কার্যক্রম শুরু। প্রাতিষ্ঠানিকভাবে ক্রিকেট শেখার জন্য এই একাডেমির বিকল্প নেই।

এছাড়াও বিভিন্ন বয়স ভিত্তিক টুর্নামেন্টে অংশগ্রহণের লক্ষ্যে বৃহত্তর ঈদগাঁও ক্রিকেট একাডেমিতে চলছে নিয়মিত প্রশিক্ষণ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে (কলেজ সংলগ্ন মাঠ)।

একাডেমিতে ভর্তি হতে আগ্রহীদের সংগঠনের সমন্বয়ক :
০১৮২৭-৩৮৪৪৯২

সমন্বয়ক ও স্হানীয় কোচ : ০১৮১৬-৮২৮৮৫২
সাথে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।

ভর্তি তথ্য :
এই একাডেমিতে বছরের যেকোন সময়ই শিক্ষার্থীরা জন্ম সনদ, পাসপোর্ট সাইজের ২ কপি ছবি ও অভিভাবক এর আইডি কার্ডের ছায়াকপি দিয়ে একাডেমির আবেদন ফরম পূরন করে ভর্তি হতে পারে। একবার ভর্তি হলে প্রতি বছর নতুন করে ভর্তি হতে হয় না। ফরম ফি ৫০টাকা, ভর্তির জন্য ১০০০ টাকা ফি নেয়া হয় এবং মাসিক বেতন নেয়া হয় ৩৫০ টাকা। সাধারণত ০৯থেকে ১৮ বছর বয়সী শিশু-কিশোরেরা এই প্রতিষ্ঠানে ভর্তি হতে পারবে।

এই একাডেমিতে কোচ প্যানেলে আছেন
১.সুজিত দাশ (লেভেল ১ কোচ এইসিসি টেলেহান্ট চট্টগ্রাম বিভাগীয় প্রধান )
২. মো: শাহরিয়ার খাঁন(একাডেমির মূল প্রশিক্ষক)
৩. নুর মোহাম্মদ মামুন ( অথিতি কোচ)
৪. সাদ্দাম হোসেন শাহীন ( ফিটনেস ট্রেইনার)

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme