1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ছয় দফা দাবীতে সিবিআইইউ শিক্ষার্থীদের মানববন্ধন। ইসলামাবাদে গভীর রাতে সশস্ত্র হামলাঃনগদ টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ! পশ্চিম টেকপাড়া সমাজকল্যাণ পরিষদ কর্তৃক শহর পুলিশ ফাঁড়ি কক্সবাজার এর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঈদগাঁও প্রেস ক্লাবের জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত ঈদগাঁওতে পরিবেশ আন্দোলনের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। ঈদগাঁওর বাঁশঘাটায় তিনটি দোকান সিলগালা বাঁশখালী ছনুয়ার মানুষের যোগাযোগ সড়কের বেহাল দশা অবসানের পথে ইসলামাবা‌দের আ‌লো‌চিত জবর মুল্লুক হত্যা মামলার আসামী‌দের রিমা‌ন্ডে নি‌তে গ‌ড়িম‌সি পু‌লি‌শের ! ঈদগাঁও বাজা‌রে সড়‌কের উপর দোকান নির্মাণ, ভূ‌মি অ‌ফি‌সের নি‌ষেধাজ্ঞা ইসলামের প্রচার-প্রসারে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি: শেখ হাসিনা।

পূর্ব শত্রুতার জের ধরে ঈদগাঁওতে প্রতিপক্ষের হামলায় স্কুল ছাত্রী সহ ৩ জন গুরুতর আহত

  • আপডেট টাইম: Sunday, February 14, 2021
  • 68 বার পড়া হয়েছে

 বার্তা পরিবেশক:

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওতে পূর্ব শত্রুতার জের ধরে হামলায় একই পরিবারের ২ জন স্কুল ছাত্রী সহ ৩ জনকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে গত ১২ ফেব্রুয়ারী ( শুক্রবার) সকাল ৮ টা নাগাদ উপজেলার ঈদগাঁহ ইউনিয়নের দক্ষিণ মাইজপাড়া এলাকায় ।আহতরা হলেন দক্ষিণ মাইজপাড়া এলাকার রিনা আক্তার(৪০), ও তার দুই মেয়ে যথাক্রমে কিশলয় আদর্শ শিক্ষা নিকেতনের ৯ম শ্রেণির ছাত্রী সেকুফা জান্নাত মায়েশা( ১৪) এবং ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতনের ৭ম শ্রেনীর ছাত্রী আতেকা জান্নাত নুরী( ১১)।

আহত রিনা আক্তার জানান, একই এলাকার প্রতিপক্ষ ছৈয়দ হোসেনর সাথে পূর্ব থেকেই তাদের পারিবারিক ভাবে মন মালিন্য ছিল। ওই মালিন্য কেন্দ্র করে শুক্রবার সকালে টিউবওয়েল থেকে পানি নিয়ে বাড়ি ডোকার সময় লোহার রড় নিয়ে দাড়িয়ে তাকে এবং তাকে উদ্দেশ্য করে অকথ্যভাষায় গালি-গালাজ করতে থাকে।

রিনা আক্তার এর প্রতিবাদ করলে ছৈয়দ হোসেন তার বাড়িঘর ভাংচুর করতে থাকে। এ সময় রিনা আক্তার বাঁধা দিলে তাকে লোহার রড় দিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকে। তার ডাক-চিৎকার তার দুই মেয়ে মায়েশা,ও নুরী এগিয়ে আসলে হামলাকারী ছৈয়দ হোসেন তাদেরকেও লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারী পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ দিকে স্থানীয়দের সাথে যোগাযোগ করা হলে তারা এ ধরনের নেক্কার জনক হামলার নিন্দা জানান এবং তারা বলেন ছৈয়দ হোসেন এবং তার স্ত্রী জোৎসনা্ আক্তার দীর্ঘদিন ধরে বিভিন্ন ইসু বের করে রিনা আক্তারের পরিবারের সাথে কথা কাটাকাটী করতে থাকে। তারা স্বামী-স্ত্রী দুই জনই খুব বেশী খারাপ প্রক্রিতির লোক । তাদের বিভিন্ন ফাঁদে পড়ে নিস্ব এলাকার বেশ কয়েকটি অসহায় পরিবার ।

উল্লেখ্য যে , ২০২০ সালের ১০ ই অক্টোবর স্থানীয় বেশ কয়েকটিই প্রিন্ট এবং অনলাইন পত্রিকায় তাদের অপকর্মের বিষয়ে ‍‍‌‌” দক্ষিণ মাইজপাড়ার জোৎসনা্ আক্তার ও তার স্বামী ছৈয়দ হোসেন এর বিরোদ্ধে টাকা আত্মসাৎ এর অভিযোগ ! ” এ শিরোনামে খবর চাপানো হয়। এ খবর প্রকাশের পর তাদের বিরোদ্ধে প্রশাসনি কোন ব্যবস্থা না নেওয়ায় তারা আরো ব্যপরোয়া হয়ে উঠে এলাকায়। উক্ত এলাকার স্থানীয়দের এখন একটায় চিন্তা কিভাবে তারা ছৈয়দ হোসেন দম্পত্তির ফাঁদ থেকে রক্ষা পায়।

এ বিষয়ে স্থানীয় মেম্বার নুরুল হকের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং সুস্থ তদন্তের মাধ্যমে যতাযত ব্যবস্থ্যা নেওয়ার আশ্বাস দেন।

হামলাকারী ছৈয়দ হোসেনর সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে মুঠোফোনে সংযোগ না দেওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ ব্যপারে ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম বলেন, এ ধরনের অভিযোগ এখনো পর্যন্ত আমাদের কাছে আসেনি তবে আমরা অভিযোগ হাতে পেলে সুষ্ট তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme