1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ছয় দফা দাবীতে সিবিআইইউ শিক্ষার্থীদের মানববন্ধন। ইসলামাবাদে গভীর রাতে সশস্ত্র হামলাঃনগদ টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ! পশ্চিম টেকপাড়া সমাজকল্যাণ পরিষদ কর্তৃক শহর পুলিশ ফাঁড়ি কক্সবাজার এর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঈদগাঁও প্রেস ক্লাবের জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত ঈদগাঁওতে পরিবেশ আন্দোলনের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। ঈদগাঁওর বাঁশঘাটায় তিনটি দোকান সিলগালা বাঁশখালী ছনুয়ার মানুষের যোগাযোগ সড়কের বেহাল দশা অবসানের পথে ইসলামাবা‌দের আ‌লো‌চিত জবর মুল্লুক হত্যা মামলার আসামী‌দের রিমা‌ন্ডে নি‌তে গ‌ড়িম‌সি পু‌লি‌শের ! ঈদগাঁও বাজা‌রে সড়‌কের উপর দোকান নির্মাণ, ভূ‌মি অ‌ফি‌সের নি‌ষেধাজ্ঞা ইসলামের প্রচার-প্রসারে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি: শেখ হাসিনা।

পূর্ব ঘোনাপাড়া ও পুকুরিয়া ঘোনা সমাজ উন্নয়নে আহ্বায়ক কমিটি গঠিত

  • আপডেট টাইম: Saturday, February 27, 2021
  • 96 বার পড়া হয়েছে

প্রেসবিজ্ঞপ্তি: মাস্টার এমদাদ উল্লাহকে আহ্বায়ক ও মৌলভী শুয়াইবকে সদস্য সচিব মনোনীত করে পূর্ব ঘোনাপাড়া ও পুকুরিয়া ঘোনা ৯নং ওয়ার্ড, চৌফলদন্ডী ইউনিয়নের মধ্যবর্তী সম্পর্ককে মজবুত ও সামাজিক উন্নয়নের লক্ষ্যে সম্মিলিত আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

গতকাল ২৬শে ফেব্রুয়ারী ২০২১ ইংরেজি রোজ শুক্রবার এশার নামাজের পর পুকুরিয়া ঘোনা কেন্দ্রীয় মসজিদের মাঠ প্রাঙ্গনে হাফেজ রমজান আলীর সুমধুর কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। উক্ত জরুরী সভায় বক্তারা বলেন, “দুই গ্রামের উন্নতশিক্ষা, সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে যৌথউদ্দ্যোগের বিকল্প নেই।” তারই ধারাবাহিকতায় দুই গ্রামের শতাধিক গণমানুষের সর্বসম্মতিক্রমে এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

উক্ত আহ্বায়ক কমিটিতে মনোনীত যুগ্ন আহ্বায়ক হলেন মনজুর আলম ও মনোনীত সদস্যরা হলেন যতাক্রমে দিদারুল কামাল, মুজাম্মেল হক, আয়াত উল্লাহ, মাস্টার শাহাব উদ্দীন, হেলাল উদ্দীন, কবি ও ছড়াকার বশিরুজ্জামান, আব্দুল খালেক, পারভেজ মোশাররফ ও সৈকত ওসমান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme