1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ইসলামাবাদ ইউনিয়ন আ,লীগের উদ্যোগে ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নৌকার বিদ্রোহী প্রার্থীদের দলীয় পদ পদবীর বিষয়ে অসনি সংকেট ছয় দফা দাবীতে সিবিআইইউ শিক্ষার্থীদের মানববন্ধন। ইসলামাবাদে গভীর রাতে সশস্ত্র হামলাঃনগদ টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ! পশ্চিম টেকপাড়া সমাজকল্যাণ পরিষদ কর্তৃক শহর পুলিশ ফাঁড়ি কক্সবাজার এর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঈদগাঁও প্রেস ক্লাবের জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত ঈদগাঁওতে পরিবেশ আন্দোলনের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। ঈদগাঁওর বাঁশঘাটায় তিনটি দোকান সিলগালা বাঁশখালী ছনুয়ার মানুষের যোগাযোগ সড়কের বেহাল দশা অবসানের পথে ইসলামাবা‌দের আ‌লো‌চিত জবর মুল্লুক হত্যা মামলার আসামী‌দের রিমা‌ন্ডে নি‌তে গ‌ড়িম‌সি পু‌লি‌শের !

ঈদগড় সড়ক থেকে ছাত্র অপহরণঃ মুক্তিপণ দাবী

  • আপডেট টাইম: Tuesday, March 9, 2021
  • 79 বার পড়া হয়েছে

শাহিদ মোস্তফাঃ
রামু উপজেলার পাহাড়ি জনপদ ঈদগড় ঢালা থেকে মোহাম্মদ আবদুল্লাহ নামের এক ছাত্রকে অপহরণ ও অটোরিকশা চালককে কুপিয়ে আহত করেছে অস্ত্রধারী ডাকাত দল । অপহরণের পর থেকে মুক্তিপণ দাবী করে আসছে ডাকাত দলের সদস্যরা আজ মঙ্গলবার সকাল ৮ টার দিকে এ ঘটনাটি ঘটে ঈদগাঁও ঈদগড় সড়কের ঢালা নামক স্থানে। অপহৃত ছাত্র ঈদগড় ইউনিয়নের ২নং ওয়ার্ডের
পূর্ব হাসনাকাটা এলাকার আলী হোসেনের ছেলে এবং ডুলহাজারা আছিয়া মেমোরিয়াল স্কুলের নবম শ্রেণির ছাত্র। আহত অটোরিকশা চালক নজরুল ইসলাম একই এলাকার ইমাম হোসেনের ছেলে বলে জানা গেছে। ঘটনার পর পরই রামু থানার ওসি একেএম আজমিরুজ্জামান এবং ঈদগাঁও থানার ওসি মোহাম্মদ আবদুল হালিমের নেতৃত্বে কয়েকটি টিম পাহাড়ে রূদ্ধশ্বাস অভিযান চালাচ্ছে।
অপহৃত আবদুল্লাহর ভাই মোহাম্মদ ফারুক জানান, আজকে তাদের বোনের কাবিন নামা সম্পাদনের দিন ধার্য্য ছিল। এ উপলক্ষে সওদা করতে অটোরিকশা যোগে তারা দুই ভাই ঈদগাহ যাচ্ছিল৷ প্রতিমধ্যে ঈদগড় ঢালায় পৌঁছলে ১০/১২ জনের সশস্ত্র ডাকাত দল গাড়ী থামিয়ে তাদের মারধর করে। এক পর্যায়ে ফারুক এবং অটোরিকশা চালক নজরুল পালিয়ে জানে রক্ষা পায়। এ সময় ভাই আবদুল্লাহকে টানা হেঁছড়া করে জঙ্গলে নিয়ে যায়। খবর পেয়ে ঈদগাঁও থানা এবং রামু থানার কয়েকটি টিম স্থানীয়দের সহযোগিতায় পাহাড়ে প্রবেশ করে সম্ভাব্য স্থানে অভিযান চালায়। পুলিশ গনমাধ্যমে কথা বলতে রাজি না হলেও চিরুনী অভিযানের কথা ভাবছেন বলে অসমর্থিত সুত্রে জানা গেছে। ঈদগড় ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ হোসেন বলেন, তিনি অপহরণের ঘটনাটি লোকমুখে শুনে পুলিশকে অবগত করেছেন এবং উদ্ধার অভিযানে সহযোগিতা করে যাচ্ছে। উল্লেখ্য, তরুণ সংগীত শিল্পী জনি দে রাজ ও দিনমজুর মোহাম্মদ কালু খুনের ঘটনার পর ৪/৫ মাস অপহরণ ও ডাকাতি বন্ধ থাকার পর ফের সক্রিয় হয়ে উঠেছে পাহাড়ি ডাকাত দলের সদস্যরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme