1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ছয় দফা দাবীতে সিবিআইইউ শিক্ষার্থীদের মানববন্ধন। ইসলামাবাদে গভীর রাতে সশস্ত্র হামলাঃনগদ টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ! পশ্চিম টেকপাড়া সমাজকল্যাণ পরিষদ কর্তৃক শহর পুলিশ ফাঁড়ি কক্সবাজার এর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঈদগাঁও প্রেস ক্লাবের জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত ঈদগাঁওতে পরিবেশ আন্দোলনের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। ঈদগাঁওর বাঁশঘাটায় তিনটি দোকান সিলগালা বাঁশখালী ছনুয়ার মানুষের যোগাযোগ সড়কের বেহাল দশা অবসানের পথে ইসলামাবা‌দের আ‌লো‌চিত জবর মুল্লুক হত্যা মামলার আসামী‌দের রিমা‌ন্ডে নি‌তে গ‌ড়িম‌সি পু‌লি‌শের ! ঈদগাঁও বাজা‌রে সড়‌কের উপর দোকান নির্মাণ, ভূ‌মি অ‌ফি‌সের নি‌ষেধাজ্ঞা ইসলামের প্রচার-প্রসারে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি: শেখ হাসিনা।

বাঁশঘাটায় বাড়ীর সীমানা নিয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে স্বামী -স্ত্রী আহত।

  • আপডেট টাইম: Friday, March 19, 2021
  • 208 বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃঈদগাঁও
কক্সবাজার সদর উপজেলার ইসলামবাদ ইউনিয়ন বাঁশ ঘাটা সালিশী বৈঠকের শেষ সন্ত্রাসীদের উপর্যুপরি ছুরিকাঘাতে নুরুল আবছার ও তার স্ত্রী গুরুতর আহত হয়েছে। আহত নরুল আবছার বর্ণিত ইউনিয়নের বাঁশঘাটার মৃত আবদুল বারি পুত্র নরুল আবছার (৫২) বলে জানা গেছে। ছুরিকাহত নরুল আবছার কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থা আশংকাজনক বলে জানাগেছে ।
শুক্রবার (১৯ মার্চ ) দুপুর সাড়ে ২.টার দিকে বর্ণিত ইউনিয়নের বাঁশ ঘাটা এলাকায়
এ ঘটনা ঘটে ।
জানাযায়, স্থানীয় ৬ নং ওয়ার্ডের মেম্বার দিদারুল ইসলাম নেতৃত্বে এলাকার সচেতন মহলের সমন্বয়ে উভয় পক্ষের প্রতিনিধিসহ বাদী-বিবাদীদের দীর্ঘদিনের জায়গা জমির সীমানা ঠিক করে দিয়ে চলে যায়, স্থানীয় মেম্বার, যখন কাজ করার জন্য জিনিস পএ আনে কাজ করার জন্য,
আমরা কোন কিছু না বুঝে উঠার আগেই একই এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও প্রচলিত আইন অমান্যকারী, মাদকসেবী রুবেল মৃত দুদু মিয়ার ছেলে এবং তার ভাগিনা রাশেল,নরুল আবছার এর নেতৃত্বে আগে থেকে অস্ত্র-শস্ত সহ ৮/১০ জন প্রতিপক্ষের উপর হামলা করে।
হামলাকারীদের উপর্যুপরি ছুরিকাঘাতে নরুল আবছার রক্তাক্ত অবস্থায় মাঠিতে লুটিয়ে পড়ে। এসময় আহতের স্বজন ও উপস্থিত জনতা হামলাকারীদের প্রতিহত করার চেষ্টা করলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্বজনরা আহতকে প্রথমে ঈদগাঁওয়ের মেডিকেল হাসপাতালে নিয়ে আসে। আহতের অবস্থা আশংকাজনক হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।
সালিশে উপস্থিত স্থানীয় মেম্বার দিদারুল ইসলাম জানান, উভয় পক্ষের সম্মতিতে আমরা স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিদের সাথে নিয়ে মিমাংসা করে দিয়েছিলাম। কিন্তু বিচার শেষে রুবেলর নেতৃত্বে সন্ত্রাসীরা হামলা করে নুরুল আবছার হাতে মাথায় এবং তার স্ত্রী নুর নাহার গলায় ছুরির আগাত করেন বলে জানান তার ছেলে সাদ্দাম হোসেন।
এব্যাপারে স্থানীয় ওয়ার্ড মেম্বার দিদারুল ইসলাম জানান, বৈঠকে আমি উপস্থিত থেকে সীমানা ঠিক করে দিয়ে চলে আসছি। তবে তাদের পারিবারিক জায়গা সম্পত্তির বিরোধে মারামারির কথা শুনেছি।
অভিযোগ উঠা রুবেল,রাসেল মুঠোফোনে মারামরির ঘটনার সত্যতা স্বীকার করেন। চেয়ারম্যান নুর ছিদ্দিক সাথে যোগাযোগ করা হলে এ ধরনের ঘটনা শুনেছেন বলে জানান ।
হামলাকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান আহতের বড় ছেলে সাদ্দাম হোসেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme