1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ঈদগাঁও বাজা‌রে সড়‌কের উপর দোকান নির্মাণ, ভূ‌মি অ‌ফি‌সের নি‌ষেধাজ্ঞা ইসলামের প্রচার-প্রসারে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি: শেখ হাসিনা। হ্নীলার দালাল আবছার রোহিঙ্গা নারীসহ বিমানবন্দরে আটক। জনগণের দুর্ভোগ লাগব করতে দ্রুত টেকসই সড়ক উপহার দিবো -কউক চেয়ারম্যান বিষপানে পুত্রবধূ নাসরিনের আত্মহত্যা সাংসদের ওয়ার্ডের রাস্তার ইট বিক্রি করে দিল মেম্বার! ইসলামবাদে (ব্র্যাক)আইন সহায়তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজারে যুবককে শিকল দিয়ে বেঁধে বর্বর নির্যাতন। সেনাবাহিনীর নব প্রধান হচ্ছেন এস এম শফিউদ্দিন আহমেদ। ঝালকাঠিতে উপায়’র মাধ্যমে ট্রাফিক মামলার জরিমানা পরিশোধে ঝালকাঠি জেলা পুলিশের চুক্তি

সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা

  • আপডেট টাইম: Monday, April 5, 2021
  • 80 বার পড়া হয়েছে
Exif_JPEG_420

বার্তা ডেস্কঃ
করোনার প্রাদুর্ভাব বৃদ্বিতে দেশে লকডাউন ঘোষনা করেছে সরকার। ঘোষিত লকডাউনের প্রথম দিনে কক্সবাজার সদরে ঈদগাঁওতে কর্মজীবি,ব্যবসায়ী সহ সাধারন মানুষের মাঝে বাড়েনি করোনার সচেতনতা।
৫ এপ্রিল সকাল দশটায় পর থেকে ঈদগাঁও স্টেশন ও বাজার এলাকায় করোনার সচেতনতায় মাঠে অবস্থানে রয়েছেন ঈদগাঁঁও থানার ওসি আব্দুল হালিমের নের্তৃত্বে পুলিশের এস আই শামীম আল মামুন, এস মোঃ মিরাজ সহ একদল পুলিশ সদস্য ও ট্রাফিক পুলিশ। করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতারও নেই অনেকের। সচেতনতা শেষে পুলিশ এক স্থান থেকে অন্য স্থানে চলে গেলে পরক্ষনেই আবারো একই কায়দায় পরিনত করে তুলে লোকজন।
লকডাউনের মাঝে বিভিন্ন স্থানে ব্যবসায়ীক প্রতিষ্টান খোলা রাখতেও চোখে পড়ে। ঘরে থাকুন, মাস্ক পড়ুন ও নিরাপদে থাকার কোন বালাই নেই। ছোট ছোট যানবাহন চলাচল করতেও চোখে পড়ে।কর্মজীবিরা জানান, বিগত বছরেও করোনায় লকডাউনসহ কঠোর অবস্থায় ছিল প্রশাসন। ঠিক এ বছরও একই সময়ে লকডাউনের কবলে দেশ। নেই কাজকর্ম, বাড়ীতে থাকতে হচ্ছে। এমনি অবস্থায় পরিবার পরিজনসহ সংসার চালানো খুবই কষ্টকর। পাশাপাশি

Exif_JPEG_420

নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রীর দামও চড়া। মানবিক বিবেচনায় লকডাউন কালে ত্রান সহায়তা প্রদানের আহবানও জানান তারা।
ঈদগাঁওতে দায়িত্বরত টিআই পলাশ জানান, লকডাউনে গনপরিবহন বন্ধের নিদের্শনা থাকার পরেও যান চলাচল করায় বেশ কয়টি গাড়ী আটক করে মামলা দেওয়া হয়। ঈদগাহ থানার এস আই শামীম আল মামুন বলেন আমার জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলতে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি এবং গণপরিবহন চলাচল বন্ধ করার জন্য চেষ্টা করে যাচ্ছি।
উল্লেখ্য, করোনার জন সচেতনতায় মাইকিং করেন উপজেলা প্রশাসন ইসলামবাদ ইউনিয়ন পরিষদ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme