1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ইসলামাবাদ ইউনিয়ন আ,লীগের উদ্যোগে ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নৌকার বিদ্রোহী প্রার্থীদের দলীয় পদ পদবীর বিষয়ে অসনি সংকেট ছয় দফা দাবীতে সিবিআইইউ শিক্ষার্থীদের মানববন্ধন। ইসলামাবাদে গভীর রাতে সশস্ত্র হামলাঃনগদ টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ! পশ্চিম টেকপাড়া সমাজকল্যাণ পরিষদ কর্তৃক শহর পুলিশ ফাঁড়ি কক্সবাজার এর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঈদগাঁও প্রেস ক্লাবের জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত ঈদগাঁওতে পরিবেশ আন্দোলনের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। ঈদগাঁওর বাঁশঘাটায় তিনটি দোকান সিলগালা বাঁশখালী ছনুয়ার মানুষের যোগাযোগ সড়কের বেহাল দশা অবসানের পথে ইসলামাবা‌দের আ‌লো‌চিত জবর মুল্লুক হত্যা মামলার আসামী‌দের রিমা‌ন্ডে নি‌তে গ‌ড়িম‌সি পু‌লি‌শের !

চকরিয়ায় নইব্যা চোরার ঘরে পুলিশের অভিযান, গরু উদ্ধার

  • আপডেট টাইম: Wednesday, April 7, 2021
  • 33 বার পড়া হয়েছে

বার্তা ডেস্কঃ

চকরিয়া উপজেলার শাহারবিল ইউনিয়নের রামপুর-কোরালখালী এলাকায় নবী হোসেন প্রকাশ নইব্যা চোরা নামের একজন কুখ্যাত গরু চোরের ঘরে পুলিশ অভিযান চালিয়েছে। ২৭জুলাই রাতে চকরিয়া থানার একদল পুলিশ অভিযান চালিয়ে বিদেশী জাতের একটি বড় ষাড় উদ্ধার করেন।
চকরিয়া থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান জানান, নবী হোসেন একজন বড় গরু চোর। নবির হোসেন প্রকাশ নইব্যা চোরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকা থেকে গরু চুরি করে এনে তার ট্রাকে করে সাহারবিলস্থ তার ঘরে নিয়ে যায়। পুলিশ একাধিকবার চুরি করে গরু নিয়ে যাওয়ার সময় গরু ভর্তি গাড়ীসহ অনেক গরু আটক করতে সক্ষম হন।
সর্বশেষ এলাকাবাসির অভিযোগের ভিত্তিতে গত ২৭ জুলাই রাতে চকরিয়া থানার ওসি (তদন্ত) মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ তার বাড়িতে অভিযান চালায়। এসময় পুলিশ তার বাড়ির গোয়ালঘর থেকে একটি বিদেশী জাতের বড় ষাড় উদ্ধার করেন। পুলিশের অভিযানের সময় নব্যা চোরা পালিয়ে গেছে। পুলিশ জানায়; ইতোমধ্যে নইব্যা চোরা সিন্ডিকেটের কয়েকজনকে পুলিশ গেফতার করেছে। নইব্যা চোরাকেও ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। এলাকাবাসি জানান, চকরিয়ার কয়েকজন প্রভাবশালী জনপ্রতিনিধি নব্যা চোরা’র কাছ থেকে নিয়মিত মাসোহারা নিয়ে থাকেন। গরু চুরি করে এনে গরু বিক্রি করে নইব্যা চোরা তিন তলা ভবন তৈরী করেছেন। গরু চুরি পরিবহেরন জন্য তার অনেকগুলো মাইক্রোবাস, পিকআপ ও ট্রাক রয়েছে। পুলিশের ভেতরেও তার হাত থাকায় এতোদিন সে গ্রেফতার হয়নি। কিন্তু পুলিশ এখন তাকে গ্রেফতার করতে তৎপর হয়ে উঠেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme