1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ইসলামাবাদ ইউনিয়ন আ,লীগের উদ্যোগে ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নৌকার বিদ্রোহী প্রার্থীদের দলীয় পদ পদবীর বিষয়ে অসনি সংকেট ছয় দফা দাবীতে সিবিআইইউ শিক্ষার্থীদের মানববন্ধন। ইসলামাবাদে গভীর রাতে সশস্ত্র হামলাঃনগদ টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ! পশ্চিম টেকপাড়া সমাজকল্যাণ পরিষদ কর্তৃক শহর পুলিশ ফাঁড়ি কক্সবাজার এর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঈদগাঁও প্রেস ক্লাবের জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত ঈদগাঁওতে পরিবেশ আন্দোলনের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। ঈদগাঁওর বাঁশঘাটায় তিনটি দোকান সিলগালা বাঁশখালী ছনুয়ার মানুষের যোগাযোগ সড়কের বেহাল দশা অবসানের পথে ইসলামাবা‌দের আ‌লো‌চিত জবর মুল্লুক হত্যা মামলার আসামী‌দের রিমা‌ন্ডে নি‌তে গ‌ড়িম‌সি পু‌লি‌শের !

ইউছুপেরখালী ৬নং ওয়ার্ডে এম ইউপি দিদারুল ইসলাম পবিত্র মাহে রমজানকে সামনে রেখে ২শ’ কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম: Monday, April 12, 2021
  • 101 বার পড়া হয়েছে

ইসলামবাদ ইউনিয়ন ইউছুপেরখালী ৬নং ওয়ার্ডে পবিত্র মাহে রমজানকে সামনে রেখে ২শ’ কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে ইসলামবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ৬নং ওয়ার্ডের এম ইউপি দিদারুল ইসলাম । শনিবার এ ইফতার সামগ্রী বিতরণ শুরু হয়। 
এ কার্যক্রমে দিনব্যাপী ইসলামবাদ ইউনিয়ন পরিষদের ইউছুপেরখীল ৬নং ওয়ার্ডে বিভিন্ন গ্রামে বাড়ি বাড়ি গিয়ে ইফতার সামগ্রী পৌঁছে দেন ইসলামাবাদ যুবলীগের সাধারণ সম্পাদক এমইউপি দিদারুল ইসলাম,
এসব ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে- ২ কেজি মুড়ি, ২ কেজি আলু, ২ কেজি ছোলা, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবন, ১ লিটার তেল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি ও ১টি সাবানসহ মোট ৯ ধরনের খাদ্রসামগ্রী।
এমইউপি দিদারুল ইসলাম বলেন, লকডাউন ও রোজাকে সামনে রেখে কর্মহীন মানুষের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে দলীয় নেতা-কর্মীদের জনসমাগম এড়িয়ে জনগণের বাড়ি বাড়ি ইফতারের খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনার আদর্শের একজন কর্মী হিসেবে দেশের এই দুর্যোগকালে এসব ইফতার সামগ্রী বিতরণের ব্যবস্থা করেছি। শেখ হাসিনার নির্দেশে স্থানীয় জনগণের কাছ থেকে তালিকা সংগ্রহ করে এই কাজ করেছি। এ ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।
তিনি আরো বলেন, সমাজে যেসব প্রতিনিধি বা বিত্তশালী আছে তাদের আহ্বান করবো, দেশের এই ক্লান্তিকালে মানুষের পাশে দাঁড়ানোর। পাশাপাশি করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সর্তক ও সচেতন হতে হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme