1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ঈদগাঁওর বাঁশঘাটায় তিনটি দোকান সিলগালা বাঁশখালী ছনুয়ার মানুষের যোগাযোগ সড়কের বেহাল দশা অবসানের পথে ইসলামাবা‌দের আ‌লো‌চিত জবর মুল্লুক হত্যা মামলার আসামী‌দের রিমা‌ন্ডে নি‌তে গ‌ড়িম‌সি পু‌লি‌শের ! ঈদগাঁও বাজা‌রে সড়‌কের উপর দোকান নির্মাণ, ভূ‌মি অ‌ফি‌সের নি‌ষেধাজ্ঞা ইসলামের প্রচার-প্রসারে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি: শেখ হাসিনা। হ্নীলার দালাল আবছার রোহিঙ্গা নারীসহ বিমানবন্দরে আটক। জনগণের দুর্ভোগ লাগব করতে দ্রুত টেকসই সড়ক উপহার দিবো -কউক চেয়ারম্যান বিষপানে পুত্রবধূ নাসরিনের আত্মহত্যা সাংসদের ওয়ার্ডের রাস্তার ইট বিক্রি করে দিল মেম্বার! ইসলামবাদে (ব্র্যাক)আইন সহায়তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঘুমধুমে সীমান্ত কলেজের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

  • আপডেট টাইম: Wednesday, April 28, 2021
  • 151 বার পড়া হয়েছে

বান্দরবান পার্বত্য জেলার অন্তর্গত নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের ‘সীমান্ত কলেজের ব্যবস্থাপনা কমিটির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ২৮ এপ্রিল ২০২১বিকেল সাড়ে ৫ টায় ঘুমধুম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে সীমান্ত কলেজ ঘুমধুম এর অস্থায়ী কার্যালয়ে ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন ঘুমধুম সীমান্ত কলেজ বাস্তবায়ন কমিটির সদস্য সচিব অধ্যক্ষ মোঃ ফরিদ এবং কলেজ বাস্তবায়ন কমিটির যুগ্ম সচিব এম.ছৈয়দ আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনায় অংশ নেন কলেজ বাস্তবায়ন কমিটির সভাপতি, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা অাওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মোঃ শফিউল্লাহ।

এতে বিশেষ অতিথি হিসেবে আলোচনা করেন টেকনাফ ডিগ্রি কলেজের বাংলা বিভাগের অধ্যাপক কবি সিরাজুল হক সিরাজ,ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ দেলোয়ার হোসেন,সুপ্রিম কোর্টের আইনজীবী এড.মোঃ শাহজাহান,মাওলানা সেলিম উল্লাহ, মাস্টার আবদূর রহিম শাওন প্রমূখ।

এতে আরও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘুমধুম ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব খালেদ সরওয়ার হারেজ,কলেজ বাস্তবায়ন কমিটির সদস্য মাস্টার খাইরুল বশর,মাস্টার হামিদুল হক,ডাঃশাহজাহান,
পালংখালী ইউপির সদস্য নুরুল আবছার চৌধুরী,
ঘুমধুম ইউপির সদস্য কামাল উদ্দিন,পালংখালী ইউপির ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সোনালী,মাওলানা ছালেহ আহমদ কলেজ বাস্তবায়ন কমিটির মিডিয়া সমন্ধয়ক সাংবাদিক শ.ম.গফুর, আওয়ামীলীগ নেতা মাস্টার শাহজাহান,নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সহসভাপতি আবদুল হামিদ,ক্রীড়া সম্পাদক আব্দুল রশিদ,নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি বদর উল্লাহ বিন্দু সহ বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

ইফতার পরবর্তী দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা আজাদ নুরুল হাসান যুক্তিবাদী।এতে দেশ, জাতি ও কলেজের কল্যাণ এবং অগ্রগতি কামনা করে মোনাজাত করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি অধ্যাপক শফি উল্লাহ বলেছেন,জীবনের বিনিময়ে হলেও সীমান্ত কলেজ ঘুমধুম বাস্তবায়ন করে অজপাড়াগাঁয়ে শিক্ষার আলো প্রসারিত করে একটি আলোকিত সমাজ প্রতিষ্ঠা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme