1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ছয় দফা দাবীতে সিবিআইইউ শিক্ষার্থীদের মানববন্ধন। ইসলামাবাদে গভীর রাতে সশস্ত্র হামলাঃনগদ টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ! পশ্চিম টেকপাড়া সমাজকল্যাণ পরিষদ কর্তৃক শহর পুলিশ ফাঁড়ি কক্সবাজার এর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঈদগাঁও প্রেস ক্লাবের জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত ঈদগাঁওতে পরিবেশ আন্দোলনের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। ঈদগাঁওর বাঁশঘাটায় তিনটি দোকান সিলগালা বাঁশখালী ছনুয়ার মানুষের যোগাযোগ সড়কের বেহাল দশা অবসানের পথে ইসলামাবা‌দের আ‌লো‌চিত জবর মুল্লুক হত্যা মামলার আসামী‌দের রিমা‌ন্ডে নি‌তে গ‌ড়িম‌সি পু‌লি‌শের ! ঈদগাঁও বাজা‌রে সড়‌কের উপর দোকান নির্মাণ, ভূ‌মি অ‌ফি‌সের নি‌ষেধাজ্ঞা ইসলামের প্রচার-প্রসারে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি: শেখ হাসিনা।

যৌথ বাহিনীর অভিযানে ইয়াবাসহ আটক দুই।

  • আপডেট টাইম: Wednesday, April 28, 2021
  • 44 বার পড়া হয়েছে

ইসমাইলুল করিম লামা বান্দরবান প্রতিনিধি::


বান্দরবানের লামা উপজেলায় ফাঁসিয়াখালী ইউনিয়নের বড় ছনখোলা এলাকায় এই অভিযান চালানো হয়। বিশেষ অভিযান চালিয়ে ২শত পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে সেনাবাহিনী ও পুলিশের একটি যৌথ টিম। বুধবার (২৮ এপ্রিল ২১ইং) দুপুর থেকে বিকাল ৫টা পর্যন্ত
ছদ্মবেশে এই অভিযান পরিচালনা করে ইয়াংছা আর্মি ক্যাম্পের একটি সেনা টিম ও ইয়াংছা পুলিশ চেকপোস্টের পুলিশ সদস্যরা।

যৌথ অভিযানে আটক ইয়াবা ব্যবসায়ীরা হলো, ফাঁসিয়াখালী ইউনিয়নের কুমারমার ঝিরি এলাকার জহির সওদাগরের ছেলে মো. সাকিব বাপ্পী (২২) ও একই এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মো. সেলিম (৩২)। সেলিম পেশায় একজন সিএনজি ড্রাইভার।

স্থানীয়রা জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াংছা আর্মি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার ছদ্মবেশে সেনা ও পুলিশ সদস্য নিয়ে অভিযান পরিচালনা করে। এসময় বড় ছনখোলা এলাকা থেকে ২শত পিস ইয়াবা সহ মো.সাকিব বাপ্পী ও মো. সেলিমকে আটক করে। পরে ইয়াংছা আর্মি ক্যাম্পে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের লামা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, ইয়াবাসহ আটক দুইজনের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ, সম্প্রতিকালে লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের গুলিস্তান বাজার, হায়দারনাশী ও বড় ছনখোলা এলাকা মাদকের স্বর্গ রাজ্যে পরিণত হয়েছে। শত শত যুবক অতি অল্পতে নিজের ভাগ্য পরিবর্তনের জন্য ইয়াবা ও মদ সহ নানা মাদক ব্যবসায় জড়িয়ে পড়েছে। সন্ধ্যা নামলে যেন মাদকের হাট বসে এই এলাকায়।

স্থানীয় লোকজন জানান, গত কয়েক মাস আগে যারা টাকার জন্য ভাত খেতে ও ভালো কাপড় পড়তে পারতো না, আজ তারা দামী মোটর সাইকেলে দাঁপিয়ে বেড়ায়। তাদের হঠাৎ করে অর্থনৈতিক পরিবর্তনের মুল উৎস হলো মাদক। চিহ্নিত এইসব মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় আনা প্রয়োজন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme