1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ছয় দফা দাবীতে সিবিআইইউ শিক্ষার্থীদের মানববন্ধন। ইসলামাবাদে গভীর রাতে সশস্ত্র হামলাঃনগদ টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ! পশ্চিম টেকপাড়া সমাজকল্যাণ পরিষদ কর্তৃক শহর পুলিশ ফাঁড়ি কক্সবাজার এর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঈদগাঁও প্রেস ক্লাবের জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত ঈদগাঁওতে পরিবেশ আন্দোলনের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। ঈদগাঁওর বাঁশঘাটায় তিনটি দোকান সিলগালা বাঁশখালী ছনুয়ার মানুষের যোগাযোগ সড়কের বেহাল দশা অবসানের পথে ইসলামাবা‌দের আ‌লো‌চিত জবর মুল্লুক হত্যা মামলার আসামী‌দের রিমা‌ন্ডে নি‌তে গ‌ড়িম‌সি পু‌লি‌শের ! ঈদগাঁও বাজা‌রে সড়‌কের উপর দোকান নির্মাণ, ভূ‌মি অ‌ফি‌সের নি‌ষেধাজ্ঞা ইসলামের প্রচার-প্রসারে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি: শেখ হাসিনা।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে নাইক্ষ্যংছড়ি উপজেলায় ১৮শ দরিদ্রের মাঝে ত্রাণ বিতরণ

  • আপডেট টাইম: Friday, April 30, 2021
  • 30 বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদন :
প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার কর্মহীন ও অতি দরিদ্রের ১হাজার ৮শ পরিবারের মাঝে ত্রাণ বিতরণের কার্যক্রম শুরু করেছে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ।
শুক্রবার (৩০এপ্রিল২১ইং) সকালে নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের রেষ্ট হাউস মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ত্রাণ বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন

নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেযারম্যনের ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো: শফিউল্লাহ ।
তিনি নাইক্ষ্যংছড়ি উপজেলার ৫ ইউনিয়নের ১৮শ পরিবারের সদস্যের হাতে চাল, তেল, ডালসহ ত্রাণের প্যাকেট তুলে দেন।
এসময় আরো উপস্থিত ছিলেন পার্বত্য জেলাপরিষদের সদস্য ক্যানুওয়ান চাক, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো: ইমরান,যুগ্ন সাধারণ সম্পাদক অাবু তাহের বাহাদুর, সেচ্ছাসেবক লীগের সভাপতি অাব্দস সক্তার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: রেজাইল করিম, কলেজ ছাত্র লীগের সাবেক সভাপতি ইরফান মাহাবুব রায়হানসহ নাইক্ষ্যংছড়ি উপজেলা ৫টি ইউনিয়নের সভাপতি এবং সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।
এসময় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান বলেন- মহামারী করোনা পরিস্থিতি ও লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রী ও পার্বত্য মমন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উসৈসিং এমপির বিশেষ এই ত্রাণ দেওয়া হচ্ছে এবং ধারাবাহিকভাবে এই ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন- নিজে এবং পরিবারকে বাঁচানোর জন্য প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মন্ত্রী বীর বাহাদুর সবসময় নাইক্ষ্যংছড়ি উপজেলার মানুষের খোঁজ খবর রাখছেন। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা এবং অামাদের পার্বত্য বীর’ মন্ত্রী বীর বাহাদুর বেঁচে থাকতে বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার কোন মানুষকে না খেয়ে থাকতে হবে না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme