1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ঈদগাঁও বাজা‌রে সড়‌কের উপর দোকান নির্মাণ, ভূ‌মি অ‌ফি‌সের নি‌ষেধাজ্ঞা ইসলামের প্রচার-প্রসারে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি: শেখ হাসিনা। হ্নীলার দালাল আবছার রোহিঙ্গা নারীসহ বিমানবন্দরে আটক। জনগণের দুর্ভোগ লাগব করতে দ্রুত টেকসই সড়ক উপহার দিবো -কউক চেয়ারম্যান বিষপানে পুত্রবধূ নাসরিনের আত্মহত্যা সাংসদের ওয়ার্ডের রাস্তার ইট বিক্রি করে দিল মেম্বার! ইসলামবাদে (ব্র্যাক)আইন সহায়তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজারে যুবককে শিকল দিয়ে বেঁধে বর্বর নির্যাতন। সেনাবাহিনীর নব প্রধান হচ্ছেন এস এম শফিউদ্দিন আহমেদ। ঝালকাঠিতে উপায়’র মাধ্যমে ট্রাফিক মামলার জরিমানা পরিশোধে ঝালকাঠি জেলা পুলিশের চুক্তি

ইসলামাবাদে রাকিবুল ইসলাম নামের এক ছাত্রকে ডাকাতি ও হত্যা চেষ্টার অভিযোগ

  • আপডেট টাইম: Sunday, May 23, 2021
  • 333 বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজর সদর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের সাতজুলাকাটার রাকিবুল ইসলাম (১৭) নামের এক ছাত্রকে ডাকাতি এবং হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত ১৫ মে ২০২১ শনিবার রাত ১০:৩০মি. দিকে ইসলামাবাদ উত্তর পাহাশিয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে। পরদিন ১৬ মে রবিবার ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪ জনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাতনামাসহ ৯ জনকে বিবাদী করে ঈদগাঁও থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী রাকিবুল ইসলামের দাদা নুরুল আবছার(৫৫)।

অভিযোগ সুত্রে জানা যায়, রাকিবুল ইসলাম একটি মোবাইল ক্রয় করার উদ্দেশ্যে ১৫ মে (শনিবার) বিকালে ঈদগাঁও বাজারে যায়। কিন্তু ঈদ উপলক্ষে দোকান বন্ধ থাকায় মোবাইল ক্রয় করতে না পেরে পাহাশিয়াখালী রাস্তা দিয়ে বাড়ি ফেরার পথে উত্তর পাহাশিয়াখালী এলাকায় পৌঁছলে উক্ত এলাকার বশির আহমেদের ( প্রকাশ ল্যাং বশির ) ছেলে মিজান(২৮), এহছান(২৫), নেছার(২৬) ও মৃত রশিদ আহমদের ছেলে আবু (২৫) সহ আরো অজ্ঞাতনামা ৪/৫ জন সংঘবদ্ধ ডাকাত দল তার অটোরিক্সাকে গতিরোধ করে তাকে চড় থাপ্পর ও কিল ঘুষি মারতে থাকে এবং শরিরের বিভিন্ন স্থানে জখম করে এবং তার নিকট থাকা টাকা ও ব্যবহারের মোবাইলটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করিলে নিতে ব্যর্থ হওয়ায় থাকে ঠেনে হেছড়ে নিরাপদ স্থানে নিয়ে গিয়ে হত্যার উদ্দেশ্য লোহার রড়, হাতুড়ি ও দা দিয়া এলোপাতাড়ি আঘাতের পর আঘাত করতে থাকে । এক পর্যায়ে শরিরে হাড়ভাঙ্গা জখম হয়ে গেলে তাহারা রাকিবুল ইসলাম (১৭) কে হাত পা চেপে ধরে শ^াসরোধ করে মোবাইল ক্রয়ের ১৭০০০/- টাকা এবং ব্যবহারের একটি স্যামসাং মোবাইল যার আনুমান মূল্য ৪০,০০০/- টাকা ছিনিয়ে নেয়। পরে তার শোর চিৎকারে আসে পাশের লোকজন এগিয়ে আসলে ডাকাত দল উক্ত ঘটনায় কোন মামলা মোকাদ্দামা না করার জন্য হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে এগিয়ে আসা লোকজন তার স্বজনদের খবর দিলে তার স্বজনেরা তাকে প্রথমে মুমুর্ষ অবস্থায় ঈদগাঁও নিউরন মেডিকেল( পুরাতন মা-মণি হাসপাতাল) এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক থাকে জেলা সদর হাসপাতালে রেফার করেন।

এ বিষয়ে ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল হালিম জানান , আমার কাছে একটা অভিযোগ উত্তর পাহাশিয়াখালীর বশির আহমেদের ছেলে মিজান(২৮), এহছান(২৫), নেছার(২৬) ও মৃত রশিদ আহমদের ছেলে আবু এদের বিরুদ্দে একটা হত্যা চেষ্টার অভিযোগ আসে এবং ঐ অভিযোগ একজন সাব-ইনসপেক্টর কে আমি তদন্তের দায়িত্ব দিয়েছি। তবে ভুক্তভোগীরা এজাহার জমাদিলে তাদের বিরুদ্ধে তদন্ত স্বাপেক্ষে ব্যবস্খা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme