1. admin@coxtimes.com : admin :
শিরোনাম :
সচেতনতায় পুলিশ মাঠে…. করোনার প্রাদুর্ভাব বাড়লেও ঈদগাঁওতে বাড়েনি মানুষের মাঝে সচেতনতা ঈদগাঁওর জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় ইউএনও ছয় দফা দাবীতে সিবিআইইউ শিক্ষার্থীদের মানববন্ধন। ইসলামাবাদে গভীর রাতে সশস্ত্র হামলাঃনগদ টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ! পশ্চিম টেকপাড়া সমাজকল্যাণ পরিষদ কর্তৃক শহর পুলিশ ফাঁড়ি কক্সবাজার এর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঈদগাঁও প্রেস ক্লাবের জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত ঈদগাঁওতে পরিবেশ আন্দোলনের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। ঈদগাঁওর বাঁশঘাটায় তিনটি দোকান সিলগালা বাঁশখালী ছনুয়ার মানুষের যোগাযোগ সড়কের বেহাল দশা অবসানের পথে ইসলামাবা‌দের আ‌লো‌চিত জবর মুল্লুক হত্যা মামলার আসামী‌দের রিমা‌ন্ডে নি‌তে গ‌ড়িম‌সি পু‌লি‌শের ! ঈদগাঁও বাজা‌রে সড়‌কের উপর দোকান নির্মাণ, ভূ‌মি অ‌ফি‌সের নি‌ষেধাজ্ঞা ইসলামের প্রচার-প্রসারে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি: শেখ হাসিনা।

জাগ্রত জালালাবাদ সংগঠনের উদ্যোগে ‘ক্লিন জালালাবাদ’ স্লোগানে পরিস্কার অভিযান সম্পন্ন

  • আপডেট টাইম: Sunday, May 23, 2021
  • 30 বার পড়া হয়েছে

কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ ও জাগ্রত জালালাবাদ সংগঠনের প্রধান উপদেষ্টা প্রফেসর কামরুল আহসানের নিদের্শনায় জাগ্রত জালালাবাদ সংগঠনের উদ্যোেগে ‘ক্লিন জালালাবাদ’ স্লোগানে জালালাবাদের বিভিন্ন স্থানে পরিস্কার ও পরিচ্ছন্ন অভিযান সম্পন্ন হয়েছে।

সংগঠনটির সভাপতি মোবারক হোসাইন সাঈদ এর প্রত্যক্ষ উপস্থিতিতে উক্ত অভিযান পরিচালিত হয়।
এ সময় তিনি আল হাদীসের বাণী ‘পবিত্রতা ঈমানের অঙ্গ’কে প্রতিপাদ্য বিষয় হিসেবে উল্লেখ করেন এবং ভবিষ্যৎ প্রজন্মকে একটি সুন্দর পরিস্কার ও পরিচ্ছন্ন দেশ উপহার দিতে সকলে মিলে এক সাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

যত্রতত্র ময়লা আবর্জনা ফেললে নানাবিধ রোগের ঝুঁকি যেমনি বাড়ে, ঠিক তেমনি এলাকার সৌন্দর্য হানিও ঘটে বলে মন্তব্য করেন।

‘ক্লিন জালালাবাদ’ অভিযানের মাধ্যমে জাগ্রত জালালাবাদ সংগঠন পুরো জালালাবাদকে একটি আদর্শ ও পরিচ্ছন্ন ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে অগ্রণী ভূমিকা রাখবে বলে আশাবাদী সংগঠনটির নেতৃবৃন্দের৷

অভিযান পরিচালনাকাকে প্রত্যক্ষদর্শীদের মধ্যে ডা.ওসমান গণি ‘ক্লিন জালালাবাদ’ উদ্যোগকে স্বাগত জানান এবং মানুষের মাঝে স্বাস্থ্য ঝুঁকিও হ্রাস পাবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।ডা.জসিম উদ্দিন এলাকার যুব সমাজের এহেন কর্মকাণ্ড দেখে সাধুবাদ জানান এবং সকলকে উক্ত কাজে সহযোগিতার আহবান জানান৷

মোহাম্মদ শুয়াইব,আজিজুল হক,আবছার কামাল,এহছানুল হক,জাফর আলম, মোহাম্মদ হানিফ,মোহাম্মদ ইব্রাহিম সহ প্রমুখ জাগ্রত জালালাবাদ সংগঠনের উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন।

অভিযানে উপস্থিত ছিলেন সংগঠনটির সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আইয়ুব,সাংগঠনিক সম্পাদক নওশাদ উদ্দিন রিজভী,যুগ্ন সাংগঠনিক সম্পাদক আবরার মাহমুদ অনি,শিক্ষা ও পাঠচক্র সম্পাদক তাহিদুল হাসান ফাহিম,দপ্তর সম্পাদক নুর মোহাম্মদ,নির্বাহী সদস্য নুসাইব মাহমুদ আদিল ও আশরাফুর রহমান আরফাত সহ প্রমুখ নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Customized BY NewsTheme